মাদারীপুর জেলা প্রশাসকের দুয়ার সব সময় খোলা থাকবে

 মাদারীপুর জেলা প্রশাসকের দুয়ার সব সময় খোলা থাকবে
 মাদারীপুর প্রতিনিধি : মাদক-সন্ত্রাসসহ সমাজের যে কোনো অপশক্তি রুখতে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চেয়েছেন মাদারীপুর জেলার নবাগত জেলা প্রশাসক (ডিসি) মোছা. ইয়াসমিন আক্তার। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে মাদারীপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
নবাগত ডিসি আরও বলেন, ‘জেলা প্রশাসক কার্যালয়ের দুয়ার সব সময় খোলা থাকবে। যে কারো অভিযোগ থাকলে সরাসরি আমাকে জানাতে পারবেন। মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ঝোটন চন্দ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোসা. তানিয়া ফেরদৌস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুসরাত আজমেরী হক, এনডিসি রিজভী আহমেদ সবুজ প্রমুখ।
নবাগত ডিসি মোছা, ইয়াসমিন আক্তার বলেন, কিশোর গ্যাং, মাদক, সন্ত্রাস, ভূমি রেজিস্ট্রি অফিসসহ যেখানে অনিয়মের ফলে জনসাধারণ দুর্ভোগ সৃষ্টি হয়, সেখানের সঠিক তথ্য পেলে ব্যবস্থা নেয়া হবে। কোনো ভাবেই অনিয়মের সঙ্গে জড়িত ব্যক্তিদের ছাড় দেয়ার সুযোগ নেই। এর জন্যে সবচে বেশি ভূমিকা রাখতে পারে গণমাধ্যম। তাই জেলার কর্মরত সাংবাদিকদের অনুরোধ করছি, যে কোনো বিষয় ডিসি অফিসকে অবহিত করবেন। তাহলে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে। এর আগে জেলার সাংবাদিকরা মুক্ত আলোচনায় অংশ নেয়।

Leave a reply

Minimum length: 20 characters ::