বীরগঞ্জে দলীয় আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি’র দু’ গ্রুপে সংঘর্ষে   আহত ৫

বীরগঞ্জে দলীয় আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি’র দু’ গ্রুপে সংঘর্ষে   আহত ৫
বিকাশ ঘোষ,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুরের বীরগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে ৫  জন আহত হয়ে হাসপাতালে, থমথমে অবস্থা বিরাজ করছে।উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মঞ্জুরুল ইসলাম মঞ্জুর বিরুদ্ধে পৌর শহরের প্রধান প্রধান সড়কের চলছে লাঁঠিসোঁটা মিছিল।এলাকার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ মাঠে রয়েছে।
জানা যায়, ৫ নং সুজালপুর ইউনিয়নে জগদল বাজারে শনিবার বিকেলে যুবদলের একটি কর্মী সমাবেশের আয়োজন করে সংশ্লিষ্ট ইউনিয়ন কমিটি।যুবদল ইউনিয়ন কমিটির সভাপতি  এবং ইউপি মেম্বার সেলিম রেজা বিকেল আনুমান ৪টার দিকে বর্ষা থেকে সভাস্থল জগদল যাওয়ার সময় বলাকা মোড়স্থ কোমর রাইস মিলের নিকট পৌঁছালে তাকে বিএনপি’র সভাপতি মঞ্জু গ্রুপের ১৫-২০ জন সদস্য আটক করে এলোপাধারি মারপিট শুরু করে.তার পরনের কাপড় চোপড় ছিঁড়ে ফেলে রাস্তার উপর জনসম্মুখে শ্লীলতাহানি ঘটায় ছিলা ফোলা জখম করে।
ঐ গ্রুপটি উপজেলা যুবদলের সদস্য সচিব তানভীর চৌধুরী ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান চৌধুরী আকাশের নেতৃত্বে পৌর কমিটির সহ-সভাপতি হাবিবুর রহমান হাবলু, ছাত্রদল নেতা মাহফুজুর রহমান বাবু, স্বেচ্ছাসেবক দলের সদস্য সুজন আলী, স্বেচ্ছাসেবক দলের সদস্য বাবু ও একরাম আলীকে মারাত্মক আহত করে।
এ সংবাদ ছড়িয়ে পড়লে বিএনপি’র উপজেলা কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন ধলু গ্রুপের অন্যতম নেতা আক্কাস আলীর নেতৃত্বে প্রায় দুই শতাধিক যুবদল নেতাকর্মী লাঠিসোডাসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদেরকে পাল্টা ধাওয়া করে এতে আলহাজ্ব তানভীর চৌধুরী ও আকাশ চৌধুরী ২ জন আহত হয়।
বর্তমানে উভয় পক্ষের আহতরা বীরগঞ্জ ও দিনাজপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছে।চরম উত্তেজনা বিরাজ করলেও প্রশাসন তৎপর রয়েছে ।এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত ধলু গ্রুপের নেতা সেলিম রেজা বাদী হয়ে  মামলার প্রস্তুতি নিচ্ছে মর্মে সংশ্লিষ্ট সূত্র থেকে জানা গেছে।

Leave a reply

Minimum length: 20 characters ::