বগুড়া সারিয়াকান্দি থানার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সেক্রেটারী গ্রেফতার

বগুড়া সারিয়াকান্দি থানার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সেক্রেটারী গ্রেফতার

বগুড়া প্রতিনিধি:: টিম ডিবি বগুড়া’র বিশেষ অভিযানে সারিয়াকান্দি থানাধীন হাটশেরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সেক্রেটারি ও কর্মীসহ ০৩ (তিন) জনকে গ্রেফতার করেছে বগুড়া ডিবি পুলিশ।

বগুড়া জেলার পুলিশ সুপার জনাব মোঃ জেদান আল মুসা, পিপিএম মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় ডিবি, বগুড়ার ইনচার্জ এর নেতৃত্বে টিম ডিবি বগুড়ার বিশেষ অভিযানে সারিয়াকান্দি হাটশেরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সেক্রেটারি ও কর্মীসহ ০৩ (তিন) জনকে গ্রেফতার করা হয়েছে।

বগুড়া ডিবির একটি টিম ১৭ অক্টোবর (বৃহস্পতিবার) দুপুর ১৪.০০ ঘটিকার সময় বগুড়া জেলার সদর থানাধীন জলেস্বরীতলা কালী মন্দিরের পিছন হইতে বগুড়া জেলার সারিয়াকান্দি থানার মামলা নং-০২, তারিখ-০২/০৯/২০২৪, ধারা-১৪৩/৩২৩/৩২৫/৩০৭/৪২৭/৪৩৬/৩৪ পেনাল কোড তৎসহ বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩/৬; এর এজাহারনামীয় আসামী ১। মোঃ আক্তারুজ্জামান ৥ রাসেল ব্যাপারী(৩৩), (হাটশেরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি), পিতা-মৃত সিরাজ ব্যাপারী, সাং-খোর্দ্দ বলাইল, ২। মোঃ সুমন প্রামানিক (৩৪), (হাটশেরপুর ইউনিয়ন ছাত্রলীগের সেক্রেটারি), পিতা-মোঃ শহিদুল প্রামানিক, সাং-দীঘাপাড়া, ও ৩। মোঃ রাফিউল আলম ডেভিট মিয়া (৩৫), পিতা-মোঃ এফাজ উদ্দিন, সাং-দীঘাপাড়া, সর্ব থানা-সারিয়াকান্দি, জেলা-বগুড়াগণদেরকে গ্রেফতার করা হয় গ্রেফতারকৃত আসামীদের উল্লেখিত মামলায় বিজ্ঞ আদালতে সোপর্দ করা করে জেল হাজতে পাঠিয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::