পৃথক অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ আটক-৩

পৃথক অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ আটক-৩
আশিকুর রহমান : নরসিংদীতে পৃথক অভিযানে বিপুল পরিমাণ গাঁজা ও ফেন্সিডিল সহ তিন মাদক কারবারিকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
মঙ্গলবার (১৫ অক্টোবর) জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী প্রসিকিউটর মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা শহরের ভেলানগর বাজার বাসস্ট্যান্ড ও শিবপুর উপজেলার চৈতন্য এলাকা হতে তাদেরকে আটক করা হয় বলে জানান।
আটককৃতরা হলেন, সিলেটের কোম্পানিগঞ্জ উপজেলার কালিবাড়ি গ্রামের মৃত খোরশেদ মিয়ার ছেলে হারুন মিয়া (২৮) ও একই উপজেলার কালাইরাখ গ্রামের ধন মিয়ার ছেলে রহিম মিয়া (৪৩) এবং গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাওনা সিদিঘী গ্রামের মোরশেদ আলীর ছেলে শাহজালাল (২৮)। এসময় তাদের কাছ থেকে ২০ (বিশ) বোতল ফেন্সিডিল ও ৪ (চার) কেজি গাঁজা উদ্ধার করা হয়।
সহকারী প্রসিকিউটর মেহেদী হাসান জানান, গতকাল সোমবার বিকালে শহরের ভেলানগর বাজার বাসস্ট্যান্ড এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মোহাম্মদ সামছুল আলম এর নির্দেশে পরিদর্শক মোঃ মোফাজ্জল হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২০ বোতল ভারতীয় তৈরি নিষিদ্ধ ফেন্সিডিল সহ মাদক কারবারি হারুন মিয়া ও মোঃ রহিম মিয়াকে হাতেনাতে আটক করেন। অপর আরেক অভিযানে একই টিম শিবপুর উপজেলার চৈতন্য এলাকায় অভিযান চালিয়ে শাহজালাল নামে এক মাদক কারবারিকে চার কেজি গাঁজাসহ আটক করা হয়। তিনি আরও জানান, পরিদর্শক মোঃ মোফাজ্জল হোসেন বাদী হয়ে নরসিংদী মডেল থানায় ও উপপরিদর্শক মোঃ রফিকুল ইসলাম শিবপুর মডেল থানায় বাদী হয়ে মাদক আইনে পৃথক ২টি মামলা দায়ের করেন।

Leave a reply

Minimum length: 20 characters ::