দুই ইউ.পি সদস্য কে অনৈতিক কাজের অভিযোগে পেটালেন এলাকাবাসী

দুই ইউ.পি সদস্য কে অনৈতিক কাজের অভিযোগে পেটালেন এলাকাবাসী
ফয়সাল আহমেদ, রাজবাড়ী::রাজবাড়ীর সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নে নারী ও পুরুষ দুই ইউ.পি সদস্য কে অনৈতিক কাজের অভিযোগে পেটালেন এলাকাবাসী।আহত ইউ.পি সদস্যরা, রাজবাড়ী জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বৃহস্পতিবার (১০ অক্টোবার) দিবাগত রাত ১২:০০ টার দিকে বসন্তপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউ.পি সদস্য উজ্জল সরকার ও ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার, হেলেনা বেগম বাজেতপুর এলাকায় এক ঘরে অবস্থান করায় স্থানীয় এলাকাবাসী তাদেরকে আটক করে বেঁধে পিটিয়ে ও অমানসিক ভাবে নির্যাতন করে। এসময় তাদের কে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। আর এলাকা জুড়ে এ ঘটনায় চাঞ্চলের সৃষ্টি করেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মো: জাকির হোসেন সরদার  জানান, মধ্য রাতের দিকে ঘটনা টা আমি শুনেছি। অনৈতিক সম্পর্কের জেরে গ্রাম বাসী হাতে নাতে একটি ঘরে আটক করে দুই মেম্বার কে। বিষয়টি আমি শোনার সাথে সাথে রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার ও রাজবাড়ী সদর থানা পুলিশ কে জানিয়েছি। মৌখিক ভাবে গ্রাম বাসি আমার কাছে এ বিষয়ে অভিযোগ দিয়েছে। তবে এবিষয়ে ঐ দুই মেম্বার কে আমি কল দিয়েছি তারা রিসিভ করে নাই।
রাজবাড়ীর পুলিশ সুপার, মোছা: শামিমা পারভীন  জানান, অভিযোগ এখনো কেউ করে নাই। এ বিষয়ে থানায় কোন অভিযোগ আসে নাই। আমি বিষয় টি জানতে পেরে ব্যবস্থা নিতে বলেছি। আপনারাও ঐ ব্যক্তিদের নজরদারিতে রাখেন।

Leave a reply

Minimum length: 20 characters ::