রহনপুর রেলস্টেশন পরিদর্শনে রেলপথ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব

রহনপুর রেলস্টেশন পরিদর্শনে রেলপথ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব
রাজশাহী প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের রহনপুর রেলস্টেশন পরিদর্শন করেছেন রেলপথ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব তৌফিক ইমাম। ১২ অক্টোবর শনিবার বিকেলে তিনি রহনপুর রেলস্টেশনে এসে পৌঁছলে তাকে স্বাগত জানান গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নিশাত আনজুমসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গরা
এসময় উপস্থিত ছিলেন নাচোলের সহকারী কমিশনার( ভূমি) সবুজ হাসান, স্টেশন মাস্টার মামুনুর রশীদ, পশ্চীম রেলওয়ের প্রকৌশল বিভাগের সহকারী প্রকৌশলী রিয়াদুল ইসলামসহ, উর্ধতন উপসহকারী বাবুল আক্তারসহ রেলওয়ের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলিন।
এসময় তিনি রহনপুর রেল স্টেশনের পরিষ্কার পরিচ্ছন্নতা ও টিকেট বিক্রির কার্যক্রম পরিদর্শন করেন। পরে তিনি রেলস্টেশনের আশেপাশের এলাকা ঘুরে দেখেন।
রেলপথ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব তৌফিক ইমাম বলেন,রেলওয়ে একটি সেবামূলক প্রতিষ্ঠান,কোন ভাবে যাত্রীসেবার মান বিঘ্ন হয় এমন আচরন থেকে বিরত থাকতে রেলের সকল কর্মচারী ও কর্মকর্তাদে সজাগ করেন।
স্থানীয় ব্যবসায়ীরা সচিবকে অবহিত করেন,স্টেশনে আশপাশের বহু জমি দখল করে অনেকেই স্থায়ী দোকানপাট করে ব্যবসা করছে। বেদখল হওয়া রেলের সম্পত্তি উদ্ধার করে সেগুলো লিজ দেয়া হলে রেলের রাজস্ব বাড়বে।
এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন,স্টেশনের আশপাশের বেদখল রেলের ভূসম্পত্তি উদ্ধারে শিঘ্রই পদক্ষেপ নিবেন।তিনি অবগত আছেন ভূসম্পদ বিভাগের অনেকেই রেলের ভূসম্পত্তি নিয়ে ব্যবসা করছেন,তদন্ত করে তাদের বিরুদ্ধে শিঘ্রই ব্যবস্থা নেয়া হবে।

Leave a reply

Minimum length: 20 characters ::