কক্সবাজারে ৬ ছিনতাইকারী গ্রেফতার

কক্সবাজারে ৬ ছিনতাইকারী গ্রেফতার

আনাছুল হক, কক্সবাজার::: র‌্যাব-১৫ এর অভিযানে কক্সবাজারের কলাতলী বীচ এলাকা থেকে ছিনতাইকারী চক্রের ৬ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। তারা দুর্গাপূজার ছুটিতে কক্সবাজারে আগত পর্যটকদের টার্গেট করে ছিনতাই এবং মুক্তিপণ আদায়ের পরিকল্পনা করছিল।

র‌্যাব-১৫ দীর্ঘদিন ধরে কক্সবাজার ও বান্দরবানে অপরাধ দমনে কাজ করছে। দুর্গাপূজা উপলক্ষে পর্যটকরা কক্সবাজারে ভিড় জমালে র‌্যাবের গোয়েন্দা দল একটি ছিনতাইকারী চক্রের বিষয়ে তথ্য পায়। এ তথ্যের ভিত্তিতে ১০ অক্টোবর ২০২৪ তারিখে ডলফিন মোড়ের একটি হোটেলে অভিযান চালিয়ে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ৬ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ছুরি, হাতুড়ি, লোহার শাবল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো: মোঃ নুরুচছফা (২৬), দক্ষিণ ঘোনারপাড়া, মোঃ রুবেল (২০), সমিতিপাড়া, মাহমুদুল হাসান (২০), সমিতিপাড়া, মোঃ আয়াছ (১৯), সমিতিপাড়া, মোঃ রমজান (২০), সমিতিপাড়া, মোঃ রফিক (১৯), সমিতিপাড়া

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা ছিনতাই ছাড়াও পর্যটকদের আটক করে মুক্তিপণ আদায়ের কাজ করত। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::