সৈয়দপুরে পৌরসভার উদ্যোগে দুর্গাপূজা উপলক্ষে দুস্থদের মাঝে চাল ও মন্ডপের জন্য আর্থিক সহায়তা প্রদান 

সৈয়দপুরে পৌরসভার উদ্যোগে দুর্গাপূজা উপলক্ষে দুস্থদের মাঝে চাল ও মন্ডপের জন্য আর্থিক সহায়তা প্রদান 
শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নীলফামারীর সৈয়দপুর পৌরসভার পক্ষ থেকে দুস্থদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। এছাড়া পূজামন্ডপ কমিটিকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
বুধবার (৯ অক্টোবর) বিকাল ৫ টায় পৌর কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন পৌর প্রশাসক ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার নুর ই আলম সিদ্দিকী।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, সাধারণ সম্পাদক শাহীন আকতার শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদ হোসেন পাপ্পু, উপজেলা জামায়াতের আমীর হাফেজ মাওলানা আব্দুল মুনতাকিম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হিন্দু কল্যাণ সমিতির সভাপতি এ্যাড. তুষার কান্তি রায়, সহ সভাপতি টিকেন্দ্র নাথ রায়, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য ফ্রন্টের আহ্বায়ক সুমিত কুমার আগারওয়ালা, পৌরসভার নির্বাহী প্রকৌশলী শহিদুল ইসলাম, সহকারী প্রকৌশলী আব্দুল খালেক, হিসাব রক্ষক আবু তাহের প্রমুখ।
উৎসব উপহার হিসেবে পৌর এলাকার ১৬ টি পূজামন্ডপের জন্য ২ হাজার টাকা এবং এর  আওতাধীন প্রায় ৪৫০ জন নারী পুরুষের হাতে ১০ কেজি করে চাল তুলে দেয়া হয়।

Leave a reply

Minimum length: 20 characters ::