ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী বিভাগে জন্ম নেয়া জমজ (কন্যা) শিশুর মধ্যে এক শিশু চুরি অভিযোগ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী বিভাগে জন্ম নেয়া জমজ (কন্যা) শিশুর মধ্যে এক শিশু চুরি অভিযোগ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী বিভাগে জন্ম নেয়া জমজ (কন্যা) শিশুর মধ্যে এক শিশু চুরি অভিযোগ। মঙ্গলবার (৪জুন) বেলা পৌনে একটার দিকে এই চুরির ঘটনা টি ঘটে।

সত্যতা নিশ্চিত করে ঢামেকহা পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, মঙ্গলবার সকাল আনুমানিক ৭ টার দিকে গাইনি বিভাগে জমজ নবজাতক কন্যা শিশু সিজারের মাধ্যমে জন্ম নেয় দুই শিশু। এর আগে গতকাল প্রসব ব্যাথা নিয়ে সুখি বেগম কে ভর্তি করা হয়। তিনি বলেন, বিষয়টি শাহবাগ থানাকে অবগত করা হয়েছে। তিনি আরও বলেন, হাসপাতাল কর্তৃপক্ষের সহযোগিতায় শাহবাগ থানার পুলিশ সিসিটিভি ক্যামেরা দেখে বাচ্চা চোর কে সনাক্ত করার চেষ্টা করছেন বলেও জানান তিনি।

দুপুর আনুমানিক পৌনে একটার দিকে জনৈক এক মহিলা শিশুটির দাদি হাসিনা বেগম ও নবজাতকের বাবা শরিফুল এর কাছে থাকা নবজাতক দয় কে, সহযোগিতা করার কথা বলে তার বাবার কাছ থেকে ঐ মহিলার কোলে নেন। বেশ কিছু সময় তার কাছে রাখেন। এভাবে বাচ্চার দাদি ও বাবা-র সাথে সম্পর্ক করে। এক সময় তাদের চোখ ফাকি দিয়ে এক শিশুকে নিয়ে আনসারদের নিরাপত্তা বেস্টুনি পার হয়ে পালিয়ে যান ঐ মহিলা। শিশুটির দাদি জানিয়েছেন এ-সব তথ্য।

কুষ্টিয়া জেলার কুমারখালি উপজেলার বাশগ্রামের ট্রাক হেলপার শরিফুলের ২য় স্ত্রী সুখি বেগম। বর্তমানে ধামরাই কালামপুর পরিবারের সাথে থাকতো।

ঢামেক হাসপাতালের প্লাটুন কমান্ডার মো: মিজানুর রহমান বলেন, আমরা যতোটুকু জানতে পেরেছি। ঐ বাচ্চার বাবা-ই ঐ মহিলার কাছে দেন। ঐ মহিলা যে তাদের আত্বীয় কিনা,তা তো আমাদের ডিউটিরত আনসারা বুঝতে পারেনি।

Leave a reply

Minimum length: 20 characters ::