ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে ভোরে বিএনপির ঝটিকা মিছিল

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে  ভোরে বিএনপির ঝটিকা মিছিল

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:::

বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের অবরোধের প্রথম দিন দলগুলোর কারোরই দেখা না মিললেও দ্বিতীয় দিন বুধবার (১ নভেম্বর) ভোরে ঝটিকা মিছিল করেছে বিএনপি। তবে অল্প সময়ের মধ্যেই দলটির নেতাকর্মীরা উধাও হয়ে যায়। অন্যদিকে প্রথম দিনের মতো আজও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ উপজেলার বিভিন্ন আঞ্চলিক সড়কে বিজিবি, পুলিশ টহল দিচ্ছে। ক্ষমতাসীন দল বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছে।

জানা গেছে, মিরসরাই উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিনের নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌরসভার উত্তর বাজার এলাকায় বুধবার ভোরে একটি ঝটিকা মিছিল করেছে বিএনপি। অবশ্য খুব অল্প সময়ের ব্যবধানে দলটির নেতাকর্মীরা স্থান ত্যাগ করে চলে যায়।

মিরসরাই উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন দাবি করেন, বারইয়ারহাট এলাকায় তারা মিছিল ও পিকেটিং করেছে। দলের নেতাকর্মীরাও যার অবস্থানে রয়েছে।

অবশ্য এখানকার মহাসড়ক ও আঞ্চলিক সড়কে টহলে থাকা দুই প্লাটুন বিজিবির নেতৃত্বে থাকা মিরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিজানুর রহমান বিএনপির মিছিল ও পিকেটিং করার বিষয়টি সত্য নয় জানিয়ে বলেন, ‘বুধবার ভোরবেলায়ও আমরা টহলে ছিলাম। কোথাও এ ধরণের কোন মিছিল কিংবা পিকেটিং এর ঘটনা ঘটেনি। বিএনপি হয়তো পুরানো কোন ছবি ব্যবহার করে প্রোপাগান্ডা ছড়ানোর চেষ্টা করছে।’

এদিকে বুধবার অবরোধ চলা সময়ে মহাসড়কে দূরপাল্লার কোন গণ পরিবহণ দেখা না মিললেও লেগুনা, সিএনজি চালিত অটোরিকশা, ব্যক্তিগত ও মালবাহী যানবাহন চলাচল ছিলো স্বাভাবিক। মহাসড়ক ও বিভিন্ন আঞ্চলিক সড়কে বিজিবি ও পুলিশ টহল দিচ্ছে। উপজেলা সদরসহ বিভিন্ন স্থানে ক্ষমতাসীন দল অবস্থানে রয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::