দোকানের লাখ টাকা নিয়ে উধাও কর্মচারী, ৭ দিনেও আটক হয়নি অভিযুক্ত ফারুক

দোকানের লাখ টাকা নিয়ে উধাও কর্মচারী, ৭ দিনেও আটক হয়নি অভিযুক্ত ফারুক

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের মিরসরাইয়ে দোকানের ক্যাশ থেকে প্রায় ১লক্ষ ২০ হাজার টাকা নিয়ে উধাও হয়ে যাওয়ার অভিযোগ উঠেছে ফারুক হোসেন  নামে দোকানের কর্মচারীর বিরুদ্ধে। এঘটনায় দোকান মালিক মাঈন উদ্দিন বাদী হয়ে জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত ফারুক খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ড হাতিয়া পাড়া এলাকার আব্দুর রশিদের পুত্র।

গত মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে উপজেলার বারইয়ারহাট পৌর বাজারের পুরাতন পৌর ভবনের পাশে নূর ডিপার্টমেন্টাল স্টোরে  এ ঘটনা ঘটে। তবে ঘটনার ৭দিন পার হলেও প্রতারক ফারুকের এখনও কোন হদিস মেলেনি।

জানাগেছে, গত মঙ্গলবার সকালে দোকান মালিক মাঈন উদ্দিন ভগ্নিপতির ভিসা সম্পর্কিত ১ লাখ ২০ হাজার টাকা দোকানের ক্যাশে রেখে চট্টগ্রাম শহরে পাসপোর্টের জন্য যান। এই সুযোগ কাজে লাগিয়ে দোকানে কর্মরত প্রতারক ফারুক সেই টাকা নিয়ে উধাও হয়ে যায়। দীর্ঘক্ষণ দোকানে কাউকে দেখতে না পেয়ে দোকানে আসা ক্রেতারা দোকান মালিককে ফোন দেন, পরবর্তীতে দোকান মালিক কর্মচারীকে কল দিলে মোবাইল বন্ধ পান। এতে তিনি দোকানে এসে দেখেন দোকানের ক্যাশে রেখে যাওয়া টাকা নিয়ে উধাও হয়ে যায় দোকানের কর্মচারী ফারুক।ভুক্তভোগী মাঈন উদ্দিন জানান, দীর্ঘ দুই মাস ফারুক আমার দোকানে চাকরি করে, এর আগে সে অন্য পেশায় জড়িত ছিলো। ঘটনার দিন সকালে আমি ক্যাশে টাকা রাখার সময় সে দেখেছিলো। তবে যে ক্যাশে আমি টাকা রেখেছি, সেটার চাবি তার কাছে ছিলো না। সম্ভবত সে ঐ তালার চাবি গোপনে তৈরি করেছিলো।

জোরারগঞ্জ থানার এসআই শহীদুল জানান, টাকা নিয়ে কর্মচারী উধাও হয়ে যাওয়ার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আমরা বিষয়টা গুরুত্ব সহকারে দেখছি।চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) মনিরুল ইসলাম জানান, এঘটনায় জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী। অভিযোগের পর গত ৩০ আগস্ট প্রতারকের মোবাইল ট্রাকিং করে তার লোকেশন কুমিল্লায় পাওয়া গেছে। কিন্তু এর পরবর্তীতে সে আর মোবাইল খুলছে না। আমরা সর্বোচ্চ দিয়ে তাকে আটকের চেষ্টা করছি।

Leave a reply

Minimum length: 20 characters ::