শেরপুরে একদফা দাবিতে জেলা বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত

শেরপুরে একদফা দাবিতে জেলা বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত
মোঃ নমশের আলম, শেরপুর প্রতিনিধি:
শেরপুর জেলা বিএনপির আয়োজনে সরকার পতনের এক দফা দাবী আদায়ের লক্ষ্যে পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ১৮ জুলাই মঙ্গলবার সকাল ১১ টায় শহরের গৃদানারায়নপুর থেকে জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের নেতৃত্বে একটি এবং শহরের মাধবপুর মহল্লা থেকে সাধারণ সম্পাদক মো: হযরত আলীর নেতৃত্বে আরো একটি মিছিল নিয়ে কয়েক হাজার নেতাকর্মী শহরের রঘুনাথপুরে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এসে সমাবেশে মিলিত হয়।
এসময় শহরের বিভিন্ন মোড় থেকেও বিএনপি ও অঙ্গদলের নেতৃত্বে খণ্ড খণ্ড মিছিল এসে সমাবেশে যোগদান করে। পরে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল। এছাড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: হযরত আলী, শহর বিএনপির সভাপতি মামুনুর রশিদ পলাশ, সাধারণ সম্পাদক আবু রায়হান রূপম, শফিকুল ইসলাম মাসুদ, আওয়াল চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় জেলা ও উপজেলা বিএনপির এবং অঙ্গদলের সহস্রাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। জেলা বিএনপির পদযাত্রায় হাজার হাজার নেতা-কর্মীর ভিরে কিছুক্ষণের জন্য শহরের প্রধান সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। সমাবেশকে কেন্দ্র করে পুলিশের সতর্ক উপস্থিতি লক্ষ্য করা যায়। তবে সমাবেশ সম্পূর্ণ শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::