ঢাকাস্থ কলসকাঠীর নাগরিক সমাজ,পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

ঢাকাস্থ কলসকাঠীর নাগরিক সমাজ,পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা
মো. কামরুল ইসলাম 
ঢাকাস্থ কলসকাঠী নাগরিক সমাজ নামের একটি অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।শুক্রবার (৩ মার্চ) রমনার ইন্জিনিয়ার্স ইনস্টিটিউশন (আইইবি)’তে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি (২০২৩-২০২৪) গঠন করা হয়।
উক্ত সম্মেলনে কার্যনির্বাহী কমিটি গঠন করার লক্ষ্যে প্রচলিত আহবায়ক কমিটির ঐক্যমতে ৪ ব্যাক্তিবর্গকে নির্বাচন কমিশন হিসেবে মনোনিত করা হয়। প্রধান নির্বাচন কমিশনার এবিএম সোবাহান হাওলাদার ও কে এম কামরুজ্জামান (নান্নু), আমিনুল হক চৌধুরী, আবু বকর খান দুলাল নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। উক্ত কমিশন বর্তমান আহবায়ক কমিটি বিলুপ্ত করে একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করেন।
এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মো: আবুল বাশার হাওলাদার ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার আ. জলিল হাওলাদার পলাশ।এছাড়াও সিনিয়র সহ-সভাপতি আবদুল হাই সিদ্দিকী (মাসুদ) ও সহ-সভাপতি হিসেবে মো: জসিম উদ্দিন খান পিন্টু, মোঃ গোলাম কিবরিয়া, মোঃ ফোরকান,মোহাম্মদ আমিনুল ইসলাম (মিন্টু), মোহাম্মদ আনোয়ার হোসেন ও আলমাছ হাওলাদার নির্বাচিত হয়েছেন।
যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে মো: রফিকুল ইসলাম সিকদার, মো: সাজ্জাদ হোসেন চৌধুরী, সুজন মণ্ডল, মো: সোহেল রানা ও প্রকৌশলী এম এ বাশার নির্বাচিত হয়েছেন।সাংগঠনিক সম্পাদক হিসেবে সৈয়দ আনোয়ার হোসেন ও সহ-সাংগঠনিক সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান (শাওন), মো: আলী আজিম ও মোঃ নাঈম হাওলাদার।
এছাড়াও অর্থ সম্পাদক মো: মনিরুল ইসলাম বক্স, দপ্তর সম্পাদক মেহেদি হাসান (রনি), সহ-দপ্তর সম্পাদক পারভেজ হাওলাদার, প্রচার সম্পাদক মোঃ মেজবাহ উদ্দিন (অপু), সহ-প্রচার সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা, ক্রীড়া সম্পাদক মো: জসিম উদ্দিন, সহ-ক্রীড়া সম্পাদক মো. ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মো: রফিকুজ্জামান, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. ফোরকানুজ্জামান, সহ-আইন বিষয়ক সম্পাদক মো. রুবেল হাওলাদার, তথ্য ও গবেষণা সম্পাদক জসিম শিকদার, সহ-তথ্যবিষয়ক সম্পাদক মো. সোহেল রানা, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. ফোরকানুজ্জামান, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক মো.মশিউর রহমান মুরাদ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মো: আহসান ইসলাম (রুবেল), সহ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মো: আল মামুন সিকদার (ইকবাল), বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: কামরুল ইসলাম, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সারোয়ার গাজী, আপ্যায়ন বিষয়ক সম্পাদক ইমরান হোসেন হাওলাদার (রানা), সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোঃ তসলিম হাওলাদার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: জাহাঙ্গীর আলম হিমু, সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: আরাফাত হোসেন হৃদয়, মহিলা বিষয়ক সম্পাদক সেলিনা শেলি নির্বাচিত হয়েছেন।
এছাড়াও কমিটিতে কার্যনির্বাহী সদস্য পদে আছেন, মো: মিজানুর রহমান হাওলাদার, বাবুল বক্স, মো: জাহাঙ্গীর হোসাইন, মো: নাসির উদ্দিন, মো: আব্দুল আলীম রিপন

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে ভোট জালিয়াতির পরিকল্পনাকারী আবদুল হক পুলিশ হেফাজতে

হামাসের দাবি মানবে না ইসরায়েল: নেতানিয়াহু