পবিপ্রবির বৃহত্তর বরিশাল ছাত্রকল্যাণ সমিতির

পবিপ্রবির বৃহত্তর বরিশাল ছাত্রকল্যাণ সমিতির
বিশ্ববিদ্যালয় প্রতিনিধি :  পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল ক্যাম্পাসের সক্রিয় ছাত্রসংগঠন বৃহত্তর বরিশাল ছাত্রকল্যাণ সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি প্রকাশিত হয়।
প্রফেসর ড. মোঃ মামুন অর রশিদকে সভাপতি ও  সাত (০৭) সদস্যের উপদেষ্টামন্ডলী রেখে ৩৮ সদস্যের কার্যনির্বাহী কমিটি প্রকাশ করা হয়।নবগঠিত কমিটির সহ-সভাপতি (ভিপি) হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয় জিয়াদ আল মামুন ও সাধারণ সম্পাদক (জিএস) হিসেবে দায়িত্ব গ্রহণ করে মোঃ নজরুল ইসলাম। কমিটির অন্যান্য সদস্যরা হলো সহ-সভাপতি ২,৩,৪ হিসেবে যথাক্রমে প্রনয় বড়াল, দীপ মজুমদার হৃদয় ও জান্নাতুল ফেরদৌস।যুগ্ম সাধারণ সম্পাদক  হিসেবে আছে রবিউল ইসলাম, তানজিলা সিমরাম, তায়েফ আরেফিন ও রেজওয়ানুল ইসলাম সজীব।সাংগঠনিক সম্পাদক  হিসেবে  ফাতেমা তুজ জোহরা, অভিজিৎ মন্ডল, মোঃ জহিরুল ইসলাম ও মেহেদী ইসলাম মুন দায়িত্বপ্রাপ্ত হয়।কোষাধ্যক্ষ  হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছে ইনজামামুল হক রাসেল ও মোঃ আরিফ হোসেন।এছাড়াও দপ্তর সম্পাদক আমানুল্লাহ আমান ও মাহমুদ হাসান। প্রচার ও প্রকাশনা সম্পাদক জান্নাতুল ফেরদৌস পাপিয়া ও তারেক জুবায়ের জয়।  শিক্ষা বিষয়ক সম্পাদক শাখী রিজয়ানা বৈশাখী ও মাসুদুর রহমান রনি। সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক  আব্দুল্লাহ নোমান  ও সুমাইয়া সাদিয়া। ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আহমেদ ওমি  ও ফয়েজ আহমেদ ইফতি।দূর্যোগ ও ত্রান বিষয়ক সম্পাদক আরবী জাহান দিশা ও ইব্রাহিম মৃধা। আপ্যায়ন বিষয়ক সম্পাদক সানজিদা ইসলাম ও ওয়ারেস আহমেদ। সাহিত্য বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন তুহিন ও হোমায়রা কাজরী। কার্যকরী সদস্য সৌরভ মিয়া, সাব্বির হোসেন, মামুন অর রশিদ, টিটন সাহা, শাহরিয়া সুলতানা নিশা ও সাদিয়া ফারিয়া।
সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উক্ত সংগঠন  এগিয়ে যাবে দূর্বার গতিতে, এই প্রত্যাশায় বৃহত্তর বরিশাল ছাত্রকল্যাণ সমিতির সকল সদস্য।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আজাদ কাশ্মীরে বিক্ষোভ, নিহত ৪

বিএনপি ইসরায়েল-নেতানিয়াহুর দোসর: পররাষ্ট্রমন্ত্রী