এশিয়াস গ্রেটেস্ট ব্র্যান্ড ২০২০-২১’ অ্যাওয়ার্ড পেল বসুন্ধরা টিস্যু

এশিয়াস গ্রেটেস্ট ব্র্যান্ড ২০২০-২১’ অ্যাওয়ার্ড পেল বসুন্ধরা টিস্যু
ঢাকা: ‘এশিয়াস গ্রেটেস্ট ব্র্যান্ড ২০২০-২১’ অ্যাওয়ার্ড পেয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পণ্য বসুন্ধরা টিস্যু।  শুক্রবার (২৭ আগস্ট) অনলাইন প্লাটফর্মে অনুষ্ঠিত ‘১৪তম এশিয়া-আফ্রিকা বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরাম: অ্যাওয়ার্ড অ্যান্ড বিজনেস ই-সামিট’ শীর্ষক সম্মেলনে এ অ্যাওয়ার্ড ঘোষণা করা হয়।প্রতিবছর ব্যবসায়িক ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য গুরুত্বপূর্ণ এ পুরস্কার দেয় এশিয়াওয়ান ম্যাগাজিন ও ইউআরএস মিডিয়া।  বসুন্ধরা গ্রুপ একটি সমৃদ্ধ ও উন্নয়শীল দেশ গড়ার লক্ষ্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে বলে মন্তব্য করেছেন আয়োজকরা।  বাংলার ঘরে ঘরে দীর্ঘ ২২ বছর ধরে বসুন্ধরা টিস্যু একটি নাম, একটি সাফল্য গাথা। বসুন্ধরা টিস্যু বাংলাদেশের মানুষকে দিয়েছে সুস্থভাবে জীবনযাপনের পদ্ধতি। যে টিস্যু একসময় ছিল উচ্চবিত্তের ঘরের শোভা, সেটি এখন ছড়িয়ে পড়েছে বাংলার প্রতিটি ঘরে শুধু বসুন্ধরা টিস্যুর কল্যাণে। বসুন্ধরা টিস্যু বাংলাদেশের ঘরে ঘরে পৌঁছে দিয়েছে পরিচ্ছন্ন জীবনের প্রতিশ্ৰুতি আর অর্জন করেছে অগণিত ভোক্তার আস্থা ও ভালোবাসা।
এর আগে বসুন্ধরা টিস্যু অর্জন করেছে সুপারব্র্যান্ড অ্যাওয়ার্ড। এছাড়া পরপর তিনবার ২০১৮, ২০১৯, ২০২০ সালে বসুন্ধরা টিস্যু অর্জন করেছে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড।

এবার এশিয়া, মধ্যপ্রাচ্য এবং আফ্রিকার ব্যবসা প্রতিষ্ঠান, ব্যবসায়িক ও সামাজিক নেতাদের পারস্পরিক কল্যাণ ও সহযোগিতার জন্য একটি বৈশ্বিক প্ল্যাটফর্ম তৈরিতে কাজ শুরু করেছে এশিয়াওয়ান মিডিয়া গ্রুপ। তারই অংশ হিসেবে অনুষ্ঠিত হলো এশিয়া আফ্রিকা বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরামের ১৪তম আসর।আয়োজনে এশিয়ার বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, সমাজকর্মী, উদ্যোক্তা, চলচ্চিত্র অভিনেতা-অভিনেত্রী, চলচ্চিত্র পরিচালক, ক্রীড়া ব্যক্তিত্ব, অর্থনৈতিক উপদেষ্টাসহ সিঙ্গাপুর, দুবাই, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, ভারত, বাংলাদেশ, শ্রীলঙ্কা, চীন/হংকং, মিয়ানমার, কম্বোডিয়া, সংযুক্ত আরব আমিরাত, ওমান, মালয়েশিয়া, মরক্কো, নাইজেরিয়া এবং দক্ষিণ আফ্রিকার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিভিন্ন সংগঠন, নেতৃবৃন্দ, ব্র্যান্ড, সিএসআর, মার্কেটিং ব্যক্তিত্বকে সম্মাননা প্রদান করা হয়।উল্লেখ্য, এশিয়াওয়ান একটি আন্তর্জাতিক গণমাধ্যম প্রতিষ্ঠান এবং এটি এশিয়ার মধ্যপ্রাচ্য ও আফ্রিকার ১২টিরও বেশি দেশে প্রচলিত একমাত্র ব্যবসাভিত্তিক ম্যাগাজিন। এশিয়াওয়ান মিডিয়া প্রতিবছরই গবেষণাভিত্তিক একটি তালিকা তৈরি করে থাকে এবং সে অনুযায়ী অগ্রগামীদের সম্মান জানায়।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আজাদ কাশ্মীরে বিক্ষোভ, নিহত ৪

বিএনপি ইসরায়েল-নেতানিয়াহুর দোসর: পররাষ্ট্রমন্ত্রী