শেরপুরে সাংবাদিকদের মধ্যে প্রণোদনার চেক বিতরণ করলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

শেরপুরে সাংবাদিকদের মধ্যে প্রণোদনার চেক বিতরণ করলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
মোঃ নমশের আলম, শেরপুর প্রতিনিধিঃ বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের উদ্যোগে সাংবাদিকদের মাঝে করোনাকালীন আর্থিক প্রণোদনার চেক বিতরণ করা হয়েছে। সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেরপুর জেলার সাংবাদিকদের জন্য এক কোটি টাকা অর্থ বরাদ্দ দিয়েছেন। ২০ আগস্ট শুক্রবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে উক্ত চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসান এমপি।
শেরপুরের জেলা প্রশাসক মোঃ মমিনুর রশিদ এর সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডাক্তার মুরাদ হাসান এমপি বলেন, “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড ছিলেন জিয়াউর রহমান। বেগম জিয়া এটা জানেন বলেই তার স্বামী হত্যার বিচার চান না। কারণ এতে বঙ্গবন্ধুর খুনের সাথে জিয়াউর রহমানের জড়িত থাকার প্রমাণ বেরিয়ে আসবে।” তিনি আরো বলেন “মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।” এছাড়াও তিনি শেরপুর প্রেসক্লাবের জন্য জেলা প্রশাসককে জায়গা বরাদ্দ দিয়ে আগামী তিন মাসের মধ্যে সেখানে ভবন নির্মাণের নকশাসহ প্রস্তাব পাঠাতে বলেন। তিনি প্রতিশ্রুতি প্রদান করেন যে দ্রুত সময়ের মধ্যে শেরপুর প্রেসক্লাবের ভবন নির্মাণসহ সকল দাবি পূরণ করা হবে।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আতিউর রহমান আতিক এমপি। অরো বক্তব্য প্রদান করেন পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরি, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি জেলা প্রশাসক মোঃ মমিনুর রশিদ ও প্রেসক্লাবের সভাপতি মোঃ শফিকুর রহমান। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসান এমপি, প্রধান বক্তা হুইপ আতিউর রহমান আতিক এমপিসহ অতিথিদের ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।
এর আগে সার্কিট হাউসে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বলেন দেশের কোন আইপিটিভির অনুমোদন নেই। অবৈধ আইপিটিভির বিষয়ে অচিরেই সরকার ব্যবস্থা নেবে। তিনি জানান এ পর্যন্ত প্রায় ৭ শত আইপিটিভি এবং অসংখ্য নিউজ পোর্টালের আবেদন জমা পড়েছে। নিউজ পোর্টালের অনুমোদন নিয়ম তান্ত্রিকভাবে চলমান রয়েছে, যাচাই-বাছাই করে আইপিটিভির অনুমোদন দেয়া হবে। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ, জেলা প্রশাসন, পুলিশ বিভাগ ও ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাংলাদেশি কর্মীদের বেতন না দিয়ে শাস্তির মুখে মালয়েশিয়ান কোম্পানি

বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রের পথে বাংলাদেশ দল