প্রয়োজনে ডেকে নেওয়ার শর্তে ছেড়ে দেওয়া হলো চয়নিকাকে

প্রয়োজনে ডেকে নেওয়ার শর্তে ছেড়ে দেওয়া হলো চয়নিকাকে
নিজস্ব প্রতিবেদক : প্রয়োজনে আবার ডেকে নেওয়ার শর্তে পরিবারের জিম্মায় নির্মাতা চয়নিকা চৌধুরীকে ছেড়ে দিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।শুক্রবার (৬ আগস্ট) রাতে ডিবির উপ-কমিশনার (ডিসি) ওয়াহিদুল ইসলাম তাকে ছেড়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

পরীমনিকে জিজ্ঞাসাবাদসহ নানাভাবে আমরা তার কথিত মা চয়নিকা চৌধুরীর বিরুদ্ধে অনেক অভিযোগ পাচ্ছিলাম। তখন আমাদের মনে হয়েছে চয়নিকা চৌধুরীর সঙ্গে আমাদের কথা বলা প্রয়োজন এবং তাকে জিজ্ঞাসাবাদ করা দরকার। সে পরিপ্রেক্ষিতে আমরা চয়নিকা চৌধুরীকে ডিবি কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করেছি। তার বিরুদ্ধে যে অভিযোগগুলো পেয়েছি, সেসব বিষয়ে তাকে প্রশ্ন করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আমরা আপাতত তার পরিবারের জিম্মায় দিয়েছি। পরে আবার জিজ্ঞাসাবাদের প্রয়োজন হলে তাকে আমরা ডেকে নিয়ে আসব, যোগ করেন যুগ্ম কমিশনার।

এদিকে পরীমনিকে জিজ্ঞাসাবাদে তার কস্টিউম ডিজাইনার জিমির নাম পাওয়া গেছে। যিনি বোটক্লাবের ঘটনার দিন ক্লাবের ভেতরে ভাঙচুর করেছিলেন। তাকেও সন্ধ্যায় বনানী এলাকা থেকে আটক করে ডিবি কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যা পৌনে ৭টার দিকে রাজধানীর পান্থপথ সিগন্যালে চয়নিকা চৌধুরীর গাড়িটি ঘিরে ধরে পুলিশ। পরে তাকে সেখান থেকে আটক করা হয়।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাংলাদেশি কর্মীদের বেতন না দিয়ে শাস্তির মুখে মালয়েশিয়ান কোম্পানি

বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রের পথে বাংলাদেশ দল