শরীরের ৪৬ শতাংশ পুড়ে গেছে মৌয়ের, কারণ জানে না পরিবার

শরীরের ৪৬ শতাংশ পুড়ে গেছে মৌয়ের, কারণ জানে না পরিবার
ইনস্টিটিউটের নিরাপত্তায় নিয়োজিত থাকা আনসার সদস্যদের প্লাটুন কমান্ডার (পিসি) আব্দুর রউফ ও ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, ওই নারীর ৪৬ শতাংশ দগ্ধ নিয়ে ইনস্টিটিউটে ভর্তি আছে।

রোববার দিনগত রাত সোয়া ১২টার দিকে কথা হয় শাহবাগ থানার (এসআই) গোলাম হোসেনের সঙ্গে। তিনি জানান, মেয়েটি কোথায় দগ্ধ হয়েছে তা জানা যায়নি। তবে দগ্ধ মেয়েটির ভর্তি নিয়ে একটি ভুল বুঝাবুঝির ঘটনা ঘটেছিল। এখন তা সমাধান হয়েছে, দগ্ধ নারী এখন ভর্তি আছে।

এদিকে কাফরুল থানার টেলিফোন অপারেটর হুমায়ুনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাটি আমরা জানতে পেরেছি তবে ঘটনাটি মিরপুর মডেল থানা এলাকায়। দগ্ধ মেয়েটির বাসা মিরপুর ৬ লেন ২, ব্লক এ। সেখানে তার স্বামী ইরফানের সঙ্গে বসবাস করেন। তবে পারিবারিক কোনো কারণে দগ্ধের ঘটনা ঘটতে পারে। বিষয়টি মিরপুর থানাকে অবগত করা হয়েছে।

এদিকে দগ্ধ নারীর মামা শাহাদাত নয়ন জানান, মৌ তার স্বামীর সঙ্গে ওই বাসায় থাকেন। তবে তার নিখোঁজের বিষয় নিয়ে আগে কাফরুল থানায় একটা জিডি করা হয়েছিল। পরে জানতে পারি সে ইরফানকে বিয়ে করেছে। রাতে আমরা সংবাদ পাই, মৌকে তার স্বামী দগ্ধ অবস্থায় ইনস্টিটিউটে ভর্তি করে। কি কারণে সে দগ্ধ হয়েছে বিস্তারিত এখনো কিছু জানতে পারেনি।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে বিদ্যুৎ স্পর্শ হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

মাদারীপুরে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের (Stakeholders) অংশগ্রহণে মতবিনিময় সভা