গণপরিবহন ও সড়কে মাস্ক ব্যবহারের আহ্বান শিল্প প্রতিমন্ত্রীর 

গণপরিবহন ও সড়কে মাস্ক ব্যবহারের আহ্বান শিল্প প্রতিমন্ত্রীর 

ঢাকা: গণপরিবহন ও সড়কে অবস্থানকালে সার্বক্ষণিক সবাইকে মাস্ক ব্যবহারের আহ্বান জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। তিনি বলেন, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে।

শিল্প প্রতিমন্ত্রী বলেন, করোনার ভ্যাকসিন আসার আগ পর্যন্ত মাস্ক ব্যবহারের কোন বিকল্প নেই। সব ধরনের সেবা পেতে ইতোমধ্যে সরকার মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করেছে। এ সময় মাস্ক ব্যবহারে অবহেলা করে নিজেকে ও পরিবারের সদস্যদের ঝুঁকির মুখে না ফেলার অনুরোধ করেন শিল্প প্রতিমন্ত্রী।

তিনি বলেন, করোনাকালে গরীব অসহায় মানুষের কল্যাণে সরকারের পক্ষ থেকে খাদ্য সহায়তা, নগদ অর্থ বিতরণসহ বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া হয়েছে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের গরীব-দুস্থদের কল্যাণে এগিয়ে আসতে হবে।

শিল্প প্রতিমন্ত্রী বলেন, শুধু আইনের প্রয়োগের মাধ্যমে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করা সম্ভব নয়। মাস্ক ব্যবহারে জনগণকে সচেতন করতে জনসচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রাখতে হবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাজমুল আলম ভূঁইয়া জুয়েল, শিল্প প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব মোহাম্মদ মোজাম্মেল হক মজুমদার, ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম ভান্ডারী এ সময় উপস্থিত ছিলেন।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি

সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই: খুরশিদ আলম