২০ বছর আগের চেয়েও ভালো অনুভব করছি : ট্রাম্প

২০ বছর আগের চেয়েও ভালো অনুভব করছি : ট্রাম্প

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়া যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ‘ভালো বোধ’ করছেন। এ কারণে হাসপাতালে ভর্তি হওয়ার চারদিন পর তাকে ছেড়ে দেওয়া হবে বলে জানালেন তিনি। আর এ পরিস্থিতিতে কীভাবে নিজেকে সামলাবেন তা নিয়ে দিয়েছেন পরামর্শ। করোনাকে ভয় না পাওয়ার আহ্বান জানিয়ে এই ভাইরাসকে আধিপত্য বিস্তারের সুযোগ না দেওয়ার কথা বলেন ট্রাম্প।

ট্রাম্পের এক টুইটের বরাত দিয়ে এসব তথ্য জানায় আন্তর্জাতিক সংবাদমাধ্যম বিবিসি। ট্রাম্প এক টুইটে বলেন, আমি আজ সন্ধ্যা সাড়ে ছয়টায় ওয়ালটার রিড মেডিক্যাল সেন্টার ত্যাগ করবো। খুবই ভালো লাগছে। করোনাকে ভয় পাবেন না। করোনা যেন আপনার জীবনে আধিপত্য বিস্তার করতে না পারে। ট্রাম্প প্রশাসনের অধীনে বেশ কিছু ওষুধের উন্নয়ন ও জ্ঞানের বিকাশ সম্ভব হয়েছে। ২০ বছর আগের চেয়ে আমি এখন বেশি ভালো অনুভব করছি।

এর আগে শুক্রবার ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প করোনা পজিটিভ হন। পরে ট্রাম্পকে হাসপাতালে নেওয়া হয়। এরমধ্যে তিনি হুট করে হাসপাতাল ছেড়ে গাড়িবহর নিয়ে বের হয়ে চমকে দিয়েছেন কর্মী-সমর্থকদের। চীনের উহান থেকে ছড়িয়ে যাওয়া করোনা ভাইরাসে যুক্তরাষ্ট্রে ৭.৪ মিলিয়নের বেশি মানুষ আক্রান্ত হয়েছে। আর দেশটিতে মৃত্যু হয়েছে ২ লাখ ১০ হাজারেরও বেশি মানুষের।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

মমতার বিরুদ্ধে হাইকোর্টে অভিযোগ গৃহীত

আরও তিন অঙ্গরাজ্য ট্রাম্পের ঝুলিতে