নারী শ্রমিককে ধর্ষণচেষ্টা, ম্যানেজারসহ ৪ জনের নামে মামলা

নারী শ্রমিককে ধর্ষণচেষ্টা, ম্যানেজারসহ ৪ জনের নামে মামলা

সিরাজগঞ্জ: নারী শ্রমিককে (৩৫) ধর্ষণচেষ্টার অভিযোগে সিরাজগঞ্জে ব্রাদার্স টেক্সটাইল অ্যান্ড উইভিং মিলের ম্যানেজার ও তিন শ্রমিকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (০৪ অক্টোবর) সকালে ভুক্তভোগী নারী বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন ওই প্রতিষ্ঠানের ম্যানেজার ও শহরের দত্তবাড়ী মহল্লার বাসিন্দা এমদাদুল হক (৫৫), চন্ডিদাসগাঁতী গ্রামের বাসিন্দা এবং মিলের শ্রমিক কাওসার (২৩), একই গ্রামের আব্দুল খালেক (৩২) ও নাসির (২২)।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যায় টেক্সটাইল মিল ছুটি হওয়ার পর সহকর্মী কাওসার, নাসির ও আব্দুল খালেকের সঙ্গে বাড়ি ফিরছিলেন ওই নারী শ্রমিক। পথে সহকর্মীরা তাকে মিথ্যা প্রলোভনে চন্ডিদাসাঁতী বেইলি ব্রিজের দক্ষিণে নির্জন এলাকার একটি মেহগণি বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। একপর্যায়ে ওই নারী কৌশলে তাদের কাছ থেকে ছুটে পালিয়ে এসে পাকা সড়কে উঠে স্থানীয়দের সহায়তায় আত্মীয়-স্বজনদের ফোনে বিষয়টি জানান। স্বজনরা রাতেই বিষয়টি মীমাংসার প্রস্তাব দিলে অভিযুক্তরা চন্ডিদাসগাঁতী এলাকায় আসেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ম্যানেজারসহ চারজনকে আটক করে।

সকালে ওই নারী বাদী হয়ে মামলা দায়ের করেন। আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ভুক্তভোগীর অভিযোগ, ঘটনার সময় ও আগে পরে ওই তিনজনের সঙ্গে বেশ কয়েকবার মোবাইলে ম্যানেজারের কথা হয়। ম্যানেজার আগেও ওই নারীকে হয়রানি করেছেন। তার ইন্ধনেই ওই তিন শ্রমিক তাকে ধর্ষণের চেষ্টা করেছেন।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বেইলি রোডে আগুন: ভবনের ব্যবস্থাপকসহ চারজন রিমান্ডে

ঢাকা-৪ আসনের গেজেট প্রকাশ স্থগিত থাকবে: হাইকোর্ট