আওয়ামী লীগে স্থান দেওয়া হবে না দুর্নীতিবাজদের ‘

আওয়ামী লীগে স্থান দেওয়া হবে না দুর্নীতিবাজদের ‘

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক এসএম কামাল বলেছেন, দুর্নীতিবাজ কাউকে আওয়ামী লীগের পদে স্থান দেওয়া হবে না। পদে থেকে যেসকল নেতা-কর্মী দুর্নীতি ও অনিয়মের সাথে জড়িত তাদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে। যাদের কারণে দলের বদনাম হবে তাদের কোন স্থান আওয়ামী লীগে হবে না।

রবিবার বিকেলে পাবনার আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শ্রীপুর মাঠে এক নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি এ সময় আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা পাবনা-৪ আসনে সৎ ও যোগ্য প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো: নুরুজ্জামান বিশ্বাসকে মনোনীত করার মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন আগামীতে কোন দুর্নীতিগ্রস্থ নেতাকে মনোনয়ন দেয়া হবে না। তিনি আরও বলেন আগামীতে তৃণমূল থেকে উঠে আসা কর্মীদের সঠিক মূল্যায়ন করা হবে। দলের মধ্যে যারা গ্রুপিং করে স্বার্থ নেওয়ার চেষ্টা করবে তাদের চিহ্নিত করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আসন্ন ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে নেতা-কর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, ভোটের দিন ভোটাররা যেন নিবিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেন সেই ব্যবস্থা ও পরিবেশ আপনাদের সবাইকে তৈরি করতে হবে।

আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, চাটসোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ, আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলামসহ জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী।

উল্লেখ্য, ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ঈশ্বরদী উপজেলা পরিষদের ৩ বারের নির্বাচিত সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মুজিব বাহিনীর আঞ্চলিক প্রধান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নুরুজ্জামান বিশ্বাসকে নির্বাচিত করার লক্ষ্যে তৃণমূল নেতা-কর্মীদের সাথে এই সভা অনুষ্ঠিত হয়।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

ছাত্রলীগ জোর করে বিশ্ববিদ্যালয় দখলের চেষ্টা করছে: মির্জা ফখরুল

বিরোধীদলীয় নেতা-উপনেতাকে প্রধানমন্ত্রীর ঈদ ও নববর্ষের শুভেচ্ছা