‍ ব্যবস্থা নিলে বিস্ফোরণ ঘটতো না: না’গঞ্জ ডিসি

‍ ব্যবস্থা নিলে বিস্ফোরণ ঘটতো না: না’গঞ্জ ডিসি

ঢাকানারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) জসিম উদ্দিন বলেছেন, একটা ঘটনা ঘটলে বা কেউ মারা গেলে আমরা দেখতে আসি। কিন্তু আগে থেকে ব্যবস্থা নিলে এমন ঘটনা নাও ঘটতে পারতো।

হাসপাতালে চিকিৎসাধীন দগ্ধ বাকি নয়জনের খোঁজ-খবর নিয়ে বেরিয়ে যাওয়ার সময় মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকেলে সাংবাদিকদের এ কথা বলেন ডিসি জসিম উদ্দিন।

ডিসি জসিম উদ্দিন বলেন, নারায়নগঞ্জে দগ্ধদের সবাইকে দেখেছি। সবার অবস্থাই খারাপ। আমরা একটা ঘটনা ঘটলে বা মারা গেলে দেখতে আসি। আগে থেকে ব্যবস্থা নিলে এমন ঘটনা ঘটতো না। আপনারা জানেন, কয়েকটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত কার গাফলতি ছিল বলা যাবে না।

তিনি আরও বলেন, এমন ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে সে জন্য তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড, ঢাকা পাওয়ার ডিস্টিবিউশন কোম্পানি (ডিপিডিসি) ও রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষকে (রাজউক) চিঠি দিয়েছি। এ ব্যাপারে প্রয়োজনী ব্যবস্থা নেওয়া হবে। এমনকি মসজিদ কমিটির সভাপতি ও সেক্রেটারিকেও চিঠি দেওয়া হয়েছে।

তিনি বলেন, গণমাধ্যমে আসা অনেক তথ্য আমরা ক্রস-ম্যাচিং করছি। দুর্ঘটনার কারণই মূলবিষয়। হয়তো তদন্ত কমিটি আমাদের বলবে এবং রিপোর্টের মধ্যে উল্লেখ করবে কারণগুলো। সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা অনেক কষ্ট করছেন, এটার ফলোআপ করবেন, আমরা যে কথাগুলো বলছি তা ঠিকমত পালন করছি কিনা?

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

সারা দেশে ‘হিট স্ট্রোকে’ ৮ জনের মৃত্যু

কারাগারেও মাদকের আখড়া