রিজার্ভে থাকছেন সল্ট

রিজার্ভে থাকছেন সল্ট

অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন তিন ওয়ানডে সিরিজের জন্য ইংল্যান্ড তাদের দলে যুক্ত করেছেন সাসেক্স ব্যাটসম্যান ফিল সল্টকেও অফিসিয়াল রিজার্ভে জো ডেনলি এবং সাকিব মাহমুদের সঙ্গে থাকবেন তিনি

 

২৪ বছর বয়সী ওপেনার এর আগে কখনও জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নামেননি। জুলাইয়ে ইংল্যান্ড লায়্ন্সের হয়ে আয়ারল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরি তাকে স্বপ্ন দেখাচ্ছে ইংলিশদের হয়ে অভিষেকের। লিস্ট ‘এ’ ক্রিকেটে সল্টের গড় ১৬ ইনিংসে ৩২.৯৩। যার মধ্যে আছে এক সেঞ্চুরি ও ২ ফিফটি। সল্ট যদি ডিফেন্ডিং বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ড দলে যোগ দেন তবে সাসেক্সের হয়ে বব উইলিস ট্রফিতে সারে’র বিপক্ষে ম্যাচে থাকতে পারবেন না।

এছাড়া ইংল্যান্ড আশাবাদী, তাদের তারকা ব্যাটসম্যান জেসন রয়কে অজিদের বিপক্ষে ওয়ানডে সিরিজে পাওয়ার ব্যাপারে। ৩০ বছর বয়সী ডানহাতি ব্যাটসম্যান এবারের আইপিএল আসরে খেলছেন না। তিনি পাকিস্তান ও অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারেননি।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ড ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলেবে ১১ সেপ্টেম্বর। ১৩ ও ১৬ সেপ্টেম্বর হবে পরের দুই ম্যাচ। প্রত্যেক ম্যাচ হবে ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামে।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

কুমিল্লার সাম্রাজ্য ভেঙে বরিশালের লঞ্চে বিপিএল ট্রফি

নির্বাচনে জেতার পরদিনই মিরপুরে অনুশীলনে সাকিব