দুদিন পিছিয়েছে ডমিঙ্গো-কুকের বাংলাদেশ যাত্রা

দুদিন পিছিয়েছে ডমিঙ্গো-কুকের বাংলাদেশ যাত্রা

আসন্ন শ্রীলঙ্কা সফর উপলক্ষে টাইগারদের সঙ্গে অনুশীলনে যোগ দেওয়ার জন্য বুধবার (০২ সেপ্টেম্বর) ঢাকায় ফেরার কথা ছিল হেড কোচ রাসেল ডমিঙ্গো ও ফিল্ডিং কোচ রায়ান কুকের। তবে ফ্লাইট বদলে যাওয়ায় আগামী শুক্রবার (০৪ সেপ্টেম্বর) জোহানেসবার্গ থেকে ঢাকার পথে রওনা দেবেন তারা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির দায়িত্বশীল একটি সূত্র মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সংবাদমাধ্যমকে জানিয়েছে।

ইতোমধ্যেই ঢাকায় ফিরেছেন ফিজিও জুলিয়ান ক্যালেফাতো ও ট্রেনার নিক লি। ঢাকায় পৌঁছেই তারা হোম কোয়ারেন্টিনে রয়েছেন এবং কোয়ারেন্টিনে সময়ও শেষের পথে। অন্যদিকে হেড কোচ ডমিঙ্গো ও ফিল্ডিং কোচ রায়ান কুক এসে প্রথমে কোয়ারেন্টিনে থাকার পরই শিষ্যদের অনুশীলনে যোগ দেবেন।

পেস বোলিং কোচ ওটিস গিবসনের আসার কথা রয়েছে তাদের পরপরই। আর ব্যাটিং পরামর্শক ক্রেইগ ম্যাকমিলান ও স্পিন বোলিং কোচ ডেনিয়েল ভেট্টোরি নিউজিল্যান্ড থেকেই শ্রীলঙ্কায় দলের সঙ্গে যোগ দেবেন।

মঙ্গলবার সংবাদমাধ্যমকে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘আশা করছি যে প্রথম সপ্তাহের মধ্যেই কোচিং স্টাফরা চলে আসবেন। আমাদের ফিজিও, ট্রেনার ও প্রধান কোচ, ফিল্ডিং কোচ বাংলাদেশ দলের সঙ্গে যাবেন। এছাড়া বোলিং কোচেরও বাংলাদেশ থেকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আমাদের বিশেষজ্ঞ কোচ যারা আছেন, স্পিন বোলিং কোচ ও ব্যাটিং কোচ (ক্রেইগ ম্যাকমিলান) তারা আমাদের সঙ্গে শ্রীলঙ্কাতে যোগ দেবেন। ’

তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে চলত মাসের শেষ সপ্তাহে শ্রীলঙ্কা যাওয়ার কথা রয়েছে টাইগারদের।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

কুমিল্লার সাম্রাজ্য ভেঙে বরিশালের লঞ্চে বিপিএল ট্রফি

নির্বাচনে জেতার পরদিনই মিরপুরে অনুশীলনে সাকিব