পল পগবা করোনায় আক্রান্ত

পল পগবা করোনায় আক্রান্ত

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের মিডফিল্ডার পল পগবা। ফলে আসন্ন উয়েফা ন্যাশনস কাপ থেকে ছিটকে গেছেন এই ফরাসি তারকা

বৃহস্পতিবার (২৭ আগস্ট) ফ্রান্স জাতীয় দলের কোচ দিদিয়ের দেশম সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ক্রোয়েশিয়া ও সুইডেনের বিপক্ষে ফ্রান্সের পরবর্তী দুই ম্যাচের দলে নাম ছিল পগবার। কিন্তু করোনার কারণে ২৭ বছর বয়সী মিডফিল্ডার দল থেকেই ছিটকে গেলেন।

দল ঘোষণার আগে ফরাসি কোচ জানিয়েছেন, বুধবার (২৬ আগস্ট) করোনা পরীক্ষা করিয়েছেন পগবা, যার ফলাফল পজিটিভ। ফলে একদম শেষ মুহূর্তে দলে পরিবর্তন আনতে হয়েছ তাকে। পগবার স্থলাভিষিক্ত হয়েছেন এদুয়ার্দো রেনেস’র কামাভিঙ্গা।

করোনা পজিটিভ হওয়ায় ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে পগবাকে। ফলে আগামী সপ্তাহ থেকে শুরু হতে যাওয়া ম্যানচেস্টার ইউনাইটেডের প্রাক-মৌসুম প্রস্তুতির প্রথম ভাগে অংশ নিতে পারবেন না তিনি।

পগবার পাশাপাশি ছিটকে গেছেন টটেনহ্যামের টাঙ্গাই এনদোম্বেলেও। আগে থেকেই ইনজুরির সঙ্গে লড়াইয়ে ব্যস্ত উসমানে দেম্বেলেও নেই। ফলে কপাল খুলে গেছে তরুণ প্রতিভা ও রিয়াল মাদ্রিদের এই মৌসুমের টার্গেট কামাভিঙ্গার। লিঁও মিডফিল্ডার অরেও প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়েছেন। ডাক পেয়েছেন আরবি লিপজিগের হয়ে চ্যাম্পিয়নস লিগ রাঙানো সেন্ট্রাল ডিফেন্ডার ডায়োট উপামেকানো।

আগামী ৫ সেপ্টেম্বর উয়েফা ন্যাশনস লিগের এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচ খেলতে সুইডেনে যাবে ফ্রান্স। এরপর ৮ সেপ্টেম্বর নিজেদের ঘরের মাঠে ২০১৮ বিশ্বকাপ ফাইনালের প্রতিপক্ষ ক্রোয়েশিয়াকে আতিথ্য দেবে দেশমের দল।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

কুমিল্লার সাম্রাজ্য ভেঙে বরিশালের লঞ্চে বিপিএল ট্রফি

নির্বাচনে জেতার পরদিনই মিরপুরে অনুশীলনে সাকিব