উপ-নির্বাচনে  শান্তিপূর্ণ পরিবেশ প্রত্যাশা করে জাপা

উপ-নির্বাচনে  শান্তিপূর্ণ পরিবেশ প্রত্যাশা করে জাপা

ঢাকা: প্রতিটি উপ-নির্বাচনে জাতীয় পার্টি সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ প্রত্যাশা করে বলে জানিয়েছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

তিনি বলেন, আমরা চাই নির্বাচন কমিশন সাংবিধানিক প্রতিষ্ঠান হিসেবে স্বাধীনভাবে কাজ করবে।

নির্বাচন কমিশনের অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং প্রতিযোগিতাপূর্ণ নির্বাচন আয়োজনে জাতীয় পার্টি পূর্ণ সহায়তা করবে।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে বনানীর কার্যালয়ে কো-চেয়ারম্যানদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, সাধারণ ভোটাররা যেন নির্বাচনে উৎসাহবোধ করে এমন নির্বাচন চায় জাতীয় পার্টি। নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীরা শেষ মূহূর্ত পর্যন্ত মাঠে থাকবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টির মহাসচিব বলেন, রাজনৈতিক দলের অধিকার খর্ব হয় বা মানুষের ভোটাধিকার সংকুচিত হয় এমন কোনো সিদ্ধান্ত নির্বাচন কমিশন নিলে জাতীয় পার্টি তা মেনে নেবে না।

তিনি আরও বলেন, আসন্ন পাঁচটি উপ-নির্বাচনেই জাতীয় পার্টি অংশ নেবে। ৩১ আগস্ট প্রার্থীদের সাক্ষাতকার গ্রহণ শেষে পাবনা-০৪ আসনের প্রার্থীতা চূড়ান্ত করবে জাতীয় পার্টির মনোনয়ন বোর্ড।

এর আগে, জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপির সভাপতিত্বে পার্টির কো-চেয়ারম্যানদের সঙ্গে বৈঠক হয়। জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মুজিবুল হক চুন্নু এমপি এবং অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

হামাসের দাবি মানবে না ইসরায়েল: নেতানিয়াহু

মাদারীপুরে সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত