ডিআরইউর রজতজয়ন্তী উৎসবের কর্মসূচি চূড়ান্ত 

ডিআরইউর রজতজয়ন্তী উৎসবের কর্মসূচি চূড়ান্ত 

ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২৫ বছর পূর্তিতে রজতজয়ন্তী উৎসবের খসড়া কর্মসূচি চূড়ান্ত করা হয়েছে।

মঙ্গলবার (২৫ আগস্ট) সংগঠনের সাগর-রুনী মিলানায়তনে রজতজয়ন্তী উদযাপন কমিটির চেয়ারম্যান, সাবেক সভাপতি শাহজাহান সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত কমিটির দ্বিতীয় সভায় এ কর্মসূচি প্রাথমিকভাবে চূড়ান্ত করা হয়েছে।

 

সভায় রজতজয়ন্তী উৎসব বাস্তবায়নে গঠিত উপ-কমিটির নামগুলো উপস্থাপন করেন ডিআরইউর সভাপতি ও রজতজয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক রফিকুল ইসলাম আজাদ। এছাড়া অনুষ্ঠানের সম্ভাব্য খসড়া কর্মসূচি তুলে ধরেন ডিআরইউর সাধারণ সম্পাদক ও রজতজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব রিয়াজ চৌধুরী।

আগামী ৮, ৯ ও ১০ অক্টোবর তিন দিনব্যাপী ডিআরইউর রজতজয়ন্তী উৎসব পালনের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে।

খসড়া কর্মসূচি অনুযায়ী আগামী ৮ অক্টোবর প্রথমদিন বেলুন উড়ানো, পায়রা অবমুক্ত ও পতাকা উত্তোলনের মাধ্যমে উৎসবের উদ্ভোধন করার কথা রয়েছে। এছাড়া দ্বিতীয় পর্বে থাকবে বেস্ট রিপোটিং অ্যাওয়ার্ড প্রদান, স্মৃতিচারণ, প্রতিষ্ঠাতা সদস্য ও সব কমিটির কর্মকর্তাদের সম্মাননা প্রদান।

দ্বিতীয় দিন ৯ অক্টোবর থাকবে স্মারক বক্তব্য ও সেমিনার। সেমিনারে দেশ-বিদেশের বিশিষ্ট সাংবাদিক-শিক্ষাবিদরা অংশ নেবেন। ১০ অক্টোবর শেষ দিনে প্রথম পর্বে থাকছে প্রীতি ক্রিকেট ম্যাচ, দ্বিতীয় পর্বে অ্যাক্রোবেটিক প্রদর্শনী এবং বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে ডিআরইউর সদস্য ও সদস্য পরিবার অংশ নেবেন।

সভায় বক্তব্য রাখেন- জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, ডিআরইউর সাবেক সভাপতি ও জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী, ডিআরইউর সাবেক সভাপতি সাইফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, সাবেক সহ-সভাপতি আবু দারদা যোবায়ের, বর্তমান অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, সিনিয়র সদস্য রফিকুল ইসলাম রতন, শাহনেওয়াজ দুলাল, আতাউর রহমান, ওয়াকিল আহমেদ হিরন প্রমুখ।

সভায় রজতজয়ন্তী উদযাপন কমিটির সদস্যরা কর্মসূচি বাস্তবায়নে তাদের মতামত ও পরামর্শ তুলে ধরেন।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

নরসিংদীবাসীর আশা আকাঙ্খার বাতিঘর শেখ হাসিনা 

ছাত্র শিক্ষক সম্পর্কের একাল সেকাল ছাত্র শিক্ষক সম্পর্কের একাল সেকাল