সব উপ-নির্বাচনে অংশ নেবে জাপা

সব উপ-নির্বাচনে অংশ নেবে জাপা

ঢাকা: জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টি একটি গণতান্ত্রিক রাজননৈতিক দল হিসেবে সব নির্বাচনে অংশ নেবে। সব উপ-নির্বাচনে অংশ নিতে জাতীয় পার্টির প্রস্তুতি রয়েছে।

এরই মধ্যে প্রার্থিতা চূড়ান্ত করতে কাজ করছি আমরা। প্রতিটি আসনে জাতীয় পার্টি শক্তিশালী রাজনৈতিক শক্তি হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবে।

মুুজিববর্ষ উপলক্ষে সোমবার (২৪ আগস্ট) দুপুরে জাতীয় সংসদ চত্বরে বৃক্ষরোপণের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জাতির জনকের জন্মশতবর্ষ উপলক্ষে আয়োজিত বৃক্ষ রোপণ কর্মসূচি নিঃসন্দেহে অতুলনীয়। জলবায়ু পরিবর্তনের বিরুপ প্রভাব থেকে পৃথিবীকে রক্ষা করতে বৃক্ষ রোপণের বিকল্প নেই। আগামী প্রজন্মের জন্য বাসযোগ্য একটি পৃথিবী গড়তে বৃক্ষ রোপণের ওপর গুরুত্বারোপ করেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

এসময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ, মুজিবুল হক চুন্নু, সালমা ইসলাম, প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম, মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল, নাজমা আক্তার, পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা রওশন আরা মান্নান, তালুকদার নুরুল ইসলাম, ভাইস-চেয়ারম্যান আহসান আদেলুর রহমান, সম্পাদক মণ্ডলীর সদস্য ইসহাক ভূইয়া, অ্যাডভোকেট আবু তৈয়ব, জাতীয় ছাত্রসমাজের সাধারণ সম্পাদক মো. আল মামুন উপস্থিত ছিলেন।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

অপতথ্য রোধ করে তথ্যের অবাধ প্রবাহ নিশ্চিত করতে চাই: তথ্য প্রতিমন্ত্রী

কাতারের আমিরের সফরে ১০ চুক্তি-সমঝোতার প্রস্তুতি