দোহায় ফ্লাইট চালু ইউএস-বাংলা’র

দোহায় ফ্লাইট চালু ইউএস-বাংলা’র

বৈশ্বিক মহামারি করোনায় পাঁচ মাস বন্ধ থাকার পর কাতারের রাজধানী দোহায় ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আগামী ৩১ আগস্ট থেকে ঢাকা-দোহা রুটে সপ্তাহে দু’টি ফ্লাইট পরিচালনা করবে সংস্থাটি।

বৃহস্পতিবার (২০ আগস্ট) পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, কোভিড-১৯ সময়কালীন অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের ধারাবাহিকতায় মধ্যপ্রাচ্যের অন্যতম গন্তব্য দোহায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

বাংলাদেশ ও কাতার সরকারের সব ধরনের স্বাস্থবিধি ও ভ্রমণ সংক্রান্ত নির্দেশনা পালন করে ইউএস-বাংলা এয়ারলাইন্স ৩১ আগস্ট থেকে প্রাথমিকভাবে সপ্তাহে দু’দিন ঢাকা থেকে দোহায় পুনরায় ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। সপ্তাহের প্রতি সোম ও শুক্রবার সন্ধ্যা ৭টা ৩০মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দোহার উদ্দেশ্যে ছেড়ে যাবে। দোহা থেকে একই দিন স্থানীয় সময় রাত ১১টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে। ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-দোহা-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করা হবে।

ঢাকা-দোহা-ঢাকা ফ্লাইট সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য কাছের ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস্ কাউন্টারে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে ভোট জালিয়াতির পরিকল্পনাকারী আবদুল হক পুলিশ হেফাজতে

হামাসের দাবি মানবে না ইসরায়েল: নেতানিয়াহু