ইতোর মতে মেসি না থাকলে বদলে যাবে বার্সেলোনার নাম

ইতোর মতে মেসি না থাকলে বদলে যাবে বার্সেলোনার নাম

উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়াটার ফাইনালে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে লজ্জাজনকভাবে হারে বার্সেলোনা। লিগ থেকে লজ্জাজনক বিদায়ের পর গুঞ্জন শোনা যাচ্ছে, চলতি মৌসুম শেষেই বার্সেলোনা ছেড়ে যেতে চান ক্লাবটির সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি।

এদিকে আবার তাকে দলে ভেড়াতে ওঁৎ পেতে রয়েছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। তবে মেসি ও বার্সেলোনার সম্পর্ক যেন অবিচ্ছিন্ন হয়ে গেছে। কারণ এইখানে এসে নতুন জীবন পাওয়া আর্জেন্টাইন তারকার ভালোবাসার শেষ নেই ক্লাবটির প্রতি।

তাই বার্সেলোনার সাবেক তারকা খেলোয়াড় স্যামুয়েল ইতোর মতে, মেসি যদি বার্সেলোনা ছেড়ে যায়, তাহলে ক্লাবটির নামই বদলে দেয়া উচিৎ। কেননা মেসি ও বার্সেলোনা একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে।

টিওয়াইসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে ইতো বলেছেন ‘আমি মেসিকে আমার সন্তনের মতো ভালোবাসি।বার্সেলোনা মানেই মেসি। আমি সব সময় মেসির জন্য ভালো চাইব। বার্সেলোনা ক্লাবটাই এখন মেসি। ও যদি আসলেই বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত নেয় তাহলে আমাদের উচিত ক্লাবের জন্য নতুন নাম খোঁজা। আমরা সৌভাগ্যবান যে আমাদের দলে এখন বিশ্বের সেরা খেলোয়াড়টা খেলে।’

মেসির বার্সা ছাড়ার গুঞ্জনটি ছড়িয়ে পড়ার কারণও আছে। বিশেষ করে ক্লাবটির আর্থিক অনিয়ম, নিয়োগ-ছাঁটাইয়ের ক্ষেত্রে নিচু মনের পরিচয় দেওয়া, ক্লাবের তারকাদের পর্যাপ্ত সম্মান না দেওয়া, প্রশ্নবিদ্ধ দলবদল ছাড়াও মাঠের ব্যর্থতাতো আছেই।

বার্সেলোনার হয়ে মেসির অভিষেকের দিন থেকে টানা পাঁচটি মৌসুম একসঙ্গে খেলেছেন ইতো।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

শিবচরে ট্রাকের ধাক্কায় অটোভ্যান চালক নিহত 

গ্রাম আদালত পরিচালনায় সারা দেশে ফেব্রুয়ারি মাসে মাদারীপুর জেলা আবারও প্রথম