করোনায় আক্রান্ত প্রণব মুখার্জি ভেন্টিলেটরে

করোনায় আক্রান্ত প্রণব মুখার্জি ভেন্টিলেটরে

নিজস্ব প্রতিবেদক :করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি। গতকাল সোমবার তার শরীরে করোনা শনাক্ত হওয়ার পর দিল্লিতে সেনাবাহিনীর একটি হাসপাতালে তার মস্তিস্কে সফল অস্ত্রোপচার হয়। পরে ৮৪ বছর বয়সী প্রণবকে ভেন্টিলেটর সহায়তা দেওয়া হয়। খবর এনডিটিভির।

গতকাল বিকেলে এক টুইটে প্রণব মুখার্জি নিজেই করোনা পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন। পাশাপাশি গত এক সপ্তাহে যারা তার সংস্পর্শে এসেছিলেন, তাদের আইসোলেশনে যাওয়ারও অনুরোধ করেছেন। টুইটে তিনি জানান, অন্য একটি কারণে হাসপাতালে গেলে আমার কভিড-১৯ পরীক্ষা হয়। এর রিপোর্ট পজিটিভ এসেছে। এই অবস্থায় অনুরোধ করছি, গত এক সপ্তাহে আমার সংস্পর্শে যারা এসেছিলেন, তারা যেন আইসোলেশনে যান এবং কভিড-১৯ পরীক্ষা করান।

২০১২ থেকে ২০১৭ সাল পর্যন্ত ভারতের রাষ্ট্রপতি ছিলেন তিনি। ছয় বছর আগে হৃদযন্ত্রে ব্লক ধরা পড়ার পর থেকে নিয়মিত চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন বর্ষীয়ান এ নেতা। নিয়মিত শারীরিক পরীক্ষার জন্যই হাসপাতালে গিয়েছিলেন তিনি। তখন সেখানেই তার করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছিল।

প্রণব মুখার্জি তার করোনা পজিটিভ হওয়ার খবর জানানোর পর সামাজিক যোগাযোগমাধ্যমে তার আরোগ্য কামনা করেন অনেকে। এর মধ্যে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেন, দয়া করে নিজের যত্ন নিন। আমরা আপনার দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করি।

দিল্লি কংগ্রেসের সাবেক প্রধান অজয় মাকেন টুইট করেন, স্যার, আপনার দ্রুত আরোগ্য এবং দীর্ঘ ও সুস্থ জীবন কামনা করছি। ভারতের কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়াল বলেন, আপনার সুস্থতা ও দ্রুত আরোগ্য কামনা করি।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

হামাসের দাবি মানবে না ইসরায়েল: নেতানিয়াহু

মাদারীপুরে সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত