নড়াইলে মেডিক্যাল অফিসারের মৃত্যু নতুন করে ২৪ জনের করোনা শনাক্ত

নড়াইলে মেডিক্যাল অফিসারের মৃত্যু  নতুন করে ২৪ জনের করোনা শনাক্ত

নড়াইল প্রতিনিধি

করোনার উপসর্গে নড়াইলের গোবরা উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারি কমিউনিটি মেডিক্যাল অফিসার মো. ইয়ানুর রহমান মারা গেছেন। বৃহস্পতিবার রাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান।

নড়াইল সদর হাসপাতালের আরএমও ডা. মশিউর রহমান বাবু জানান, ইয়ানুর রহমান গত কয়েকদিন যাবত শ্বাসকষ্ট, জ্বর ও গলাব্যাথাসহ করোনার বিভিন্ন উপসর্গে ভুগছিলেন। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে তিনি নড়াইল সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওনদিন রাতে তিনি মারা যান।

এদিকে নড়াইলে গত ২৪ ঘন্টায় নতুন করে ২৪জনের করোনা শনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মো. আবদুল মোমেন। এর মধ্যে ডাঃ সুব্রত হালদার ও পুলিশের এএসআই নাজমুল ইসলামসহ নড়াইল সদর উপজেলায় ১২ জন এবং লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও ডাঃ রিপন কুমারসহ লোহাগড়া উপজেলায় ১২জনের করোনা শনাক্ত হয়েছে। তিনি বলেন, এ নিয়ে নড়াইল জেলায় এ পর্যন্ত জেলার পুলিশ সুপারসহ ২৮জন পুলিশ সদস্য, ২৯জন সেনা সদস্য ও ১৮জন চিকিৎসকসহ স্বাস্থ্য বিভাগের ৫৫জন, সর্বমোট ৮৭৫জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নড়াইলের পুলিশ সুপার ও ১২চিকিৎসকসহ ৫৬৪জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ১২জন মারা গেছেন। তিনি বলেন, আক্রান্তদের মধ্যে ২৫জন হাসপাতালে ও অন্যদের নিজ নিজ বাসায় আইসোলেশনে রাখা হয়েছে এবং তারা সুস্থ্য আছেন।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

জ্বালাও-পোড়াও করে সরকার পরিবর্তন করতে পারবে না বিএনপি: সালমান এফ রহমান

বাকেরগঞ্জে জাতীয় যুব দিবস পালিত