সিরাজগঞ্জে আমৃত্যু সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

সিরাজগঞ্জে আমৃত্যু সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
শেখ মাহবুব, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ  সিরাজগঞ্জ শহরের এক দোকান কর্মচারীকে অপহরণের পর হত্যা ও অর্থ লুটের মামলায় আমৃত্যু কারাদণ্ড ও অর্থ দণ্ডপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে র‌্যাব-১২ সিরাজগঞ্জ সদর কম্পানি কমান্ডার এম আবুল হাশেম সবুজ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
গ্রেপ্তার নাহিদ শেখ (২৭) সিরাজগঞ্জ শহরের মাহমুদপুর মহল্লার ২ নম্বর গলির ফরিদ শেখের ছেলে।
এর আগে সোমবার (৭ অক্টোবর) রাত ১০টার দিকে র‌্যাব-১২ এবং র‌্যাব-১-এর যৌথ অভিযানে গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৬ সালের ২৫ জুন সিরাজগঞ্জ শহরের এম এস রোডের আলাউদ্দিন স্টোরের কর্মচারী ও সদর উপজেলার কান্দাপাড়া গ্রামের শামিম সেখ (২৩) দোকানের বকেয়া টাকা তোলার জন্য সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় যান। সেখানে নিখোঁজ হলে পরের দিন একই উপজেলার বড়হর দক্ষিণপাড়ায় একটি ক্ষেত থেকে নিখোঁজ শামিম সেখের মরদেহ উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় নিহতের বাবা শামসুল হক বাদী হয়ে উল্লাপাড়া থানায় হত্যা মামলা করেন। ২৮ আগস্ট নাহিদ শেখসহ চার আসামির অনুপস্থিতিতে সবাইকে আমৃত্যু কারাদণ্ড ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে অর্থদণ্ড দেন আদালত।
রায় ঘোষণার পর থেকে নাহিদ শেখ পলাতক ছিল। গ্রেপ্তার নাহিদকে উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে। এর আগে ১৩ সেপ্টেম্বর এ মামলার আরেক আসামি একই এলাকার ইসমাইল সেখ ওরফে রাসেলকে (২৬) গ্রেপ্তার করেছে র‌্যাব।

Leave a reply

Minimum length: 20 characters ::