গোয়ালন্দে বিদেশ ফেরত যুবকের মৃত্যু

গোয়ালন্দে বিদেশ ফেরত যুবকের মৃত্যু

ফয়সাল আহমেদ, রাজবাড়ী::: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নে সৌদি ফেরত মোঃ সবুজ শেখ (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল রাত ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

সে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ২ নং ওয়ার্ড নবুওছিমদ্দিন পাড়া’র মো. আইনদ্দিন শেখের ছেলে।

পারিবারিক সুত্রে জানা যায়, একই এলাকার মো. আক্কাস ফকিরের মেয়ে মোছা. রোকসানা বেগমের সাথে। ১২ বছর আগে পারিবারিক ভাবে বিবাহ হয়। তাদের ঘরে দুটি কন্যা সন্তান রয়েছে একজনের বয়স ১০ বছর আরেক জনের বয়স তিন বছর। নিহত সবুজের মা বলেন, তার ছেলেকে ঘাস মারার বিষ দিয়ে হত্যা করা হয়েছে। প্রথমে তাকে গোয়ালন্দ স্বাস্থ্য কমপ্লেক্স এরপর ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ এবং অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই গতকাল রাতে সে মারা যায়। রাসেল নামে একজনের সাথে পরকীয়া সম্পর্ক থাকার কারণে। বাড়ির পাশের অটোরিকশা চালক স্বপন বলেন তাকে দিয়ে ঘুমের ঔষধ এবং বাড়ির পাশের বাগানে ঘাস মারার জন্য বিষ আনতে বলেছিলেন রোকসানা বেগম। কিন্তু তার কাছে কোন ফার্মেসি ঔষধ বিক্রি না করায় সে শুধু ঘাস মারার বিষ এনে দিয়েছিল।

এব্যাপারে আক্কাস ফকির অভিযোগ করে বলেন, ঢাকা হাসপাতাল থেকে আমার মেয়ের হাত থেকে মোবাইল ফোন রেখে তারিয়ে দিয়েছে। যাওয়ার পর তিন মাস কাজ পায়নি সবুজ সে সময় আমরা সহযোগিতা করেছি। তাছাড়া যাওয়ার সময় সে তিনলক্ষ টাকা ঋন করে গেছে। মাসে ২৫/৩০ হাজার টাকা পাঠাইছে তার মধ্যে মাসিক কিস্তি ছিল বিশ হাজার টাকা। তাহলে ২০/২৫:লক্ষ টাকা আসবে কোথায় থেকে।

রোকসানা বেগম বলেন, আমার স্বামীর সাথে কখনো ঝগড়া ঝাটি হয়নি সামান্য ডায়রিয়া হয়ে কয়েকবার বমি কারনে হাসপাতালে ভর্তি করা হয়। তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ তিনি অস্বীকার করেন।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রাকিবুল ইসলাম বলেন, মৌখিক ভাবে অভিযোগ পেয়েছি। থানায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a reply

Minimum length: 20 characters ::