গোয়ালন্দে লুটপাট ও ভাঙচুরের অভিযোগ, গ্রেফতার-২

গোয়ালন্দে লুটপাট ও ভাঙচুরের অভিযোগ, গ্রেফতার-২

ফয়সাল আহমেদ, রাজবাড়ী:::রাজবাড়ীর গোয়ালন্দে মেসার্স আহমেদ ট্রেডার্স নামে একটি ব‍্যবসায়ী প্রতিষ্ঠানে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।ব‍্যবসায়ী প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ভুক্তভোগী ওবাইদুর সরদার গত ২৮ সেপ্টেম্বর (শনিবার) রাজবাড়ী সদর আর্মি ক্যাম্পে উপস্থিত হয়ে ৬ জনের নাম উল্লেখ করে এ ব‍্যাপারে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, দেওয়ানপাড়া গোয়ালন্দ এলাকার মন্নু দেওয়ানের ছেলে মোহাম্মদ ফারুক দেওয়ান, ইসহাক মাস্টারের ছেলে রাজু শিকদার, বাবলু শেখের ছেলে সোহেল শেখ, মরহুম আলিমদ্দিন খানের ছেলে জামাল খান, এবং বাদল শেখের ছেলে বাবুল শেখ।

অভিযোগে বলা হয়, ২২ সেপ্টেম্বর (রবিবার) অভিযুক্তরা ১০ থেকে ১৫ জন অজ্ঞাত ব্যক্তির সাথে মিলে মেসার্স আহমেদ ট্রেডার্সে উপস্থিত হয়ে প্রায় ৬০,০০০ টাকার পণ্য লুট, নগত ৮১,০০০ টাকা চুরি করে এবং দোকানে ভাঙচুর চালায়।

অভিযোগের পরিপ্রেক্ষিতে , ৩০ সেপ্টেম্বর (সোমবার) রাত দেড়টায় রাজবাড়ী সদর আর্মি ক্যাম্পের নেতৃত্বে দেওয়ান পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত সোহেল শেখ এবং জামাল খানকে গ্রেফতার করে। এসময় অভিযান পরিচালনায় বাধা প্রদান করায় দুজনকে আটক করা হয়। অভিযান পরিচালনা শেষে গোয়ালন্দ ঘাট থানাকে অবহিত করা হলে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে আসামীসহ সন্দেহভাজন দুই জনকে তাদের কাছে হস্তান্তর করা হয়।

এ ব‍্যাপারে গোয়ালন্দ ঘাট থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ রাকিবুল ইসলাম বলেন, অভিযুক্ত দুজন আসামিকে রাজবাড়ী বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং সন্দেহভাজন দুজনকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়া হয়েছে

Leave a reply

Minimum length: 20 characters ::