কুমিল্লা বিশ্ববিদ্যালয় লেখক ফোরামের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

কুমিল্লা বিশ্ববিদ্যালয় লেখক ফোরামের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি :বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার ২০২৪-২৫ কার্যবর্ষের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সংগঠনের সভাপতি মোহাম্মদ রাজীব এবং সাধারণ সম্পাদক আল মাসুম হোসেনের সই করা  এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

সংগঠনের অন্যান্য সদস্যরা হলেনঃ সহ-সভাপতি পদে মোঃ সাইদুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নাদিয়া আফরোজ, সাংগঠনিক সম্পাদক পদে ইসরাত জাহান সুমাইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক পদে রাবেয়া আক্তার,অর্থ সম্পাদক পদে মোঃ রিমেল, দপ্তর সম্পাদক পদে ইয়াছিন আরাফাত, উপ-দপ্তর সম্পাদক পদে ইসরাত জাহান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক পদে আবু মোঃ ফজলে রোহান, সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক পদে মোঃ জাহিদ হোসাইন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে ওমর ফারুক ইমন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মোঃ তাহমিদ মনোনীত হয়েছেন। এছাড়াও সম্পাদকীয় পর্ষদ পদে আছমা আক্তার ও মোঃ রাকিবুল ইসলাম এবং সাইমা আক্তার ও জান্নাতুল ফেরদৌস নাজিফা কার্যনির্বাহী সদস্য পদে মনোনীত হয়েছেন।

এর আগে গত ১৭ সেপ্টেম্বর সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আমজাদ হোসেন হৃদয় ও সাধারণ সম্পাদক ইমরান উদ্দিন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক পদ ঘোষণা করেছিলেন। এতে সভাপতি হিসেবে মোহাম্মদ রাজীব এবং সাধারণ সম্পাদক হিসেবে আল মাসুম হেসেন মনোনীত হয়েছেন।

Leave a reply

Minimum length: 20 characters ::