মোহাম্মদপুরে ডাকাতি: গ্রেপ্তারদের মধ্যে পাঁচজন বিভিন্ন বাহিনীর চাকরিচ্যুত সদস্য

মোহাম্মদপুরে ডাকাতি: গ্রেপ্তারদের মধ্যে পাঁচজন বিভিন্ন বাহিনীর চাকরিচ্যুত সদস্য
নিউজ ডেস্ক : সেনাবাহিনী ও র‌্যাবের পোশাকে ডাকাতির ঘটনায় রাজধানীর মোহাম্মদপুরে ব্যবসায়ীর বাসায় ডাকাতির ঘটনায় ৮ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গ্রেপ্তার ব্যক্তিদের মধ্যে পাঁচজন বিভিন্ন বাহিনীর চাকরিচ্যুত সদস্য বলে জানা গেছে।
এছাড়াও ডাকাতি হওয়া ৭ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।শনিবার (১২ অক্টোবর) রাতে ও রোববার (১৩ অক্টোবর) সকালে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস   বলেন, গ্রেপ্তার ব্যক্তিদের মধ্যে পাঁচজন বিভিন্ন বাহিনীর চাকরিচ্যুত সদস্য। বাকি তিনজন সাধারণ মানুষ। তাদের কাছ থেকে নগদ ৭ লাখ টাকা, সোনার একটি ব্রেসলেট ও আংটি উদ্ধার করা হয়েছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ডাকাতির এ ঘটনায় কোনো বাহিনীর কেউ জড়িত থাকলে গ্রেপ্তার করা হবে। যদি র‍্যাবের কেউ এই ঘটনা জড়িত থাকে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে।এর আগে, শুক্রবার রাত সাড়ে তিনটার পর মোহাম্মদপুরের তিন রাস্তার মোড় বেড়িবাঁধ এলাকায় ব্যবসায়ী আবু বকরের বাসায় ডাকাতি হয়।

জানায়, যৌথ বাহিনীর পরিচয় দিয়ে ডাকাতরা বাসায় ঢুকে ডাকাতি করে। এ সময় ৭৫ লাখ টাকা ও ৭০ ভরি সোনা লুট করা হয়। ঘটনাস্থলের সিসিটিভির ফুটেজ জব্দ করা হয়েছে। এ ঘটনায় আবু বকর বাদি হয়ে শনিবার রাতে মোহাম্মদপুর থানায় মামলা করেন।

Leave a reply

Minimum length: 20 characters ::