সিরাজগঞ্জের সলঙ্গায় যৌতুক মামলার সাজাপ্রাপ্ত উপসহকারী প্রকৌশলী রবিন গ্রেফতার

সিরাজগঞ্জের সলঙ্গায় যৌতুক মামলার সাজাপ্রাপ্ত উপসহকারী প্রকৌশলী রবিন গ্রেফতার
শেখ মাহবুব, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: সিরাজগঞ্জের সলঙ্গা থানার যৌতুক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি কে গ্রেফতার করেছে সলঙ্গা থানা পুলিশ।  সোমবার  (৭ অক্টোবর ) বিকালে বগুড়া জেলার শাজাহানপুর উপজেলা থেকে রবিন ইসলামকে গ্রেফতার করা হয় সে ঐ উপজেলার  উপসহকারী প্রকৌশলী হিসাবে দায়িত্ব পালন করে আসছিলো।
গ্রেফতারকৃত  হলেন এক বছরের সাজাপ্রাপ্ত আসামি সলঙ্গা থানার নলকা ইউনিয়নের দত্তকুশা গ্রামের মোঃ শহিদুল ইসলামের ছেলে রবিন ইসলাম।
মামলা বাদী মোছাঃ খাদিজা খাতুন (তমা) জানান বিয়ের কিছু দিন পরে আমার স্বামী রবিন আমাকে বলে যৌতুক হিসাবে বাবার বাড়ি থেকে ১০ লক্ষ টাকা  নিয়া আসতে।  আমি না করলে শুরু হতো আমার উপর নির্যাতন, এভাবে কয়দিন পর পর টাকার জন্য আমার উপর নির্মম অত্যাচার শুরু করলে আমি সইতে না পেরে বাবার বাড়ি চলে যাই, তখন আমার স্বামী আমাকে বলে তোকে আর আমার বাড়িতে ঠাই নাই, আমি অনেক বুঝানোর চেষ্টা করি কিন্তু সে সরকারী চাকরি করে তাই আমাকে বলে তোকে তালাক দিয়ে আমি আবার বিয়ে করবো। এমন ভাবে দীর্ঘ ৮ মাস কেটে গেলে আমি বাদি হয়ে  সিরাজগঞ্জ কোর্টে যৌতুক মামলা দেই  সেই মামলায় দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে বিজ্ঞ আদালত তার বিরুদ্ধে ০১ বছরের সশ্রম কারাদন্ডের রায় প্রদান করেন। তার পরে সে পালিয়ে থাকতো আর কোন উপজেলায় চাকরি করতো জানতাম না, শুনলাম পুলিশ তাকে আটক করেছে।
মামলার বাদী খাদিজা খাতুন (তমা) সে রায়গঞ্জ উপজেলার ধানগড়া ইউনিয়নের রনথিতা গ্রামের হানিফ উদ্দিন সরকারের মেয়ে।
বিষয়টি নিশ্চিত করেন সলঙ্গা থানার এস আই মোস্তাফিজুর রহমান, তিনি জানান গত দুই মাস আগের যৌতুক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট ভুক্ত আসামি উপসহকারী প্রকৌশলী রবিন ইসলামকে বগুড়া জেলার শাজাহানপুর উপজেলা থেকে গ্রফতার করা হয়েছে, গ্রেফতারকৃত আসামিকে আদালতে প্রেরণ করা হবে।

Leave a reply

Minimum length: 20 characters ::