হত্যা মামলায় আ.লীগ নেতাদের বাঁচাতে বাদীকে তুলে আনার অভিযোগ 

হত্যা মামলায় আ.লীগ নেতাদের বাঁচাতে বাদীকে তুলে আনার অভিযোগ 
আশিকুর রহমান : নরসিংদীতে ছাত্র-আন্দোলনে নিহত শাওন হত্যা মামলায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় নেতাদের বাঁচাতে বাদীকে তুলে এনে হলফনামায় স্বাক্ষরের অভিযোগ, হত্যাকারীদের বিচার এবং পরিবারের নিরাপত্তা দাবীতে সংবাদ সন্মেলন করেন নিহতের পরিবার।
শনিবার (৫ অক্টোবর) সকালে শহরের চিনিশপুরস্হ জেলা বিএনপির কার্যালয়ে এ সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়।
এসময় শাওনের বড়ভাই ও মামলার বাদী অলিউল্লাহ উপস্থিত সাংবাদিকদের কাছে লিখিত বক্তব্য রাখেন। তিনি বলেন, গত ১৯ জুলাই নরসিংদীর মাধবদীতে ছাত্র আন্দোলনের সময় আওয়ামী সন্ত্রাসীদের গুলিতে শাওন নিহত হয়। এরই প্রেক্ষিতে গত ১ অক্টোবর নরসিংদীর মাধবদী থানায় শেখ হাসিনাসহ তার দোষরদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করি।
এরই ধারাবাহিকতায় শেখ হাসিনাসহ তার দোষরদের বিরুদ্ধে দায়ের করা হত্যা মামলা তুলে নিতে চাপ প্রয়োগের পাশাপাশি নিরাপত্তাহীনতা দেখা দেয়।এরই প্রেক্ষিতে গত ২ অক্টোবর আওয়ামীপন্থি আইনজীবীরা মামলা তুলে নিতে জোরপূর্বক স্বাক্ষর নেয়। আমরা আমার পরিবারসহ নরসিংদীতে নিহত ২২ জনের পরিবারের নিরাপত্তার পাশাপাশি দোষীদের বিচার দাবী করছি। এসময় নিহত শাওনের মা হাসিনা বেগম, জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক রাব্বাী মিয়াসহ জেলা ও মাধবদী থানা ছাত্রদলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a reply

Minimum length: 20 characters ::