কর্মকর্তার বহর নিয়ে রাজশাহী রেলস্টেশন পরিদর্শনে পশ্চিম রেলের জিএম

কর্মকর্তার বহর নিয়ে রাজশাহী রেলস্টেশন পরিদর্শনে পশ্চিম রেলের জিএম
রাজশাহী :  আপনাদের সমন্বয়েই রেল যাত্রীদের সেবা দিয়ে থাকে রেলওয়।ট্রেন পরিচালনায় সকল দপ্তরের ভুমিকার  সমান গুরুত্ব আছে।আপনাদের কর্মনিষ্ঠা,সততা,গতিশীল কর্ম দক্ষতার সমন্বয়ে আমরা রেলওয়েকে এগিয়ে নিয়ে যাব।
 ২ অক্টোবর বুধবার দুপুর পৌনে ২টায়, আকস্মিক পশ্চিম রেলের প্রধান কর্মকতাদের বহর নিয়ে রাজশাহী রেলওয়ে স্টেশন পরিদর্শনে আসেন পশ্চিম রেলে সদ্য যোগদান কৃত মহাব্যবস্থাপক মোঃ মামুনুল ইসলাম।এসময় তিনি স্টশনে কর্মরত সকল কর্মকর্তা কর্মচারীদের  উদ্দেশ্য করে এ কথা বলেন।
 মহাব্যবস্থাপক মামুনুল ইসলাম স্টেশনে প্রবেশ করেই প্রথমে স্টেশনে অপেক্ষামান যাত্রীদের সাথে কথা বলেন এবং রেলের সেবার মানে তারা কতটুকু সন্তোষ্ঠ, কিভাবে যাত্রী সেবার মান বৃদ্ধি করা যায় এবিষয়ে খোলামেলা আলাপ করেন।
পরে তিনি স্টেশনের সকল দপ্তর পরিদর্শন করেন। এসময় তিনি কর্মকর্তা ও কর্মচারীদের নিজ নিজ দায়িত্ব নিষ্ঠার সাথে পালনের আহব্বান জানিয়ে বলেন,মানুষের প্রতিটি কাজই ইবাদত।আপনাদের সমন্বয়েই রেল যাত্রীদের সেবা দিয়ে থাকে।ট্রেন পরিচালনায় সকল দপ্তরের ভুমিকার  সমান গুরুত্ব আছে।
আপনাদের কর্মনিষ্ঠা,সততা,গতিশীল কর্ম দক্ষতার সমন্বয়ে আমরা রেলওয়েকে এগিয়ে নিয়ে যাব।
আশাকরি আপনারা আমাকে আমার কাজে সহযোগীতা করবেন।
 অতিঃ মহাব্যবস্থাপক (পশ্চিম),আহম্মদ হোসেন মাসুম,
 প্রধান প্রকৌশলী (পশ্চিম)মোঃ আসাদুল হক,প্রধান যান্ত্রিক প্রকৌশলী (পশ্চিম)সাদেকুর রহমান, চীফ অপারেটিং সুপারিনটেনডেন্ট (পশ্চিম)মোহাম্মদ আহসান উল্লাহ ভুঁঞা,
  চীফ কমার্শিয়াল ম্যানেজার (পশ্চিম)নাম সুজিত কুমার বিশ্বাস,প্রধান বৈদ্যুতিক প্রকৌশলী (পশ্চিম)মুহাম্মদ শফিকুর রহমান, প্রধান ভূ-সম্পত্তি কর্মকর্তা (পশ্চিম)মোঃ রেজাউল করিম, অর্থ উপদেষ্ঠা ও প্রধান হিসাব অধিকর্তা (পশ্চিম)গৌরাঙ্গ চন্দ্র দেবনাথ,সরঞ্জাম নিয়ন্ত্রক (পশ্চিম)প্রকৌঃ এস. এম. রাশেদ ইবনে আকবর,চীফ কমান্ডেন্ট, আরএনবি (পশ্চিম)জহিরুল ইসলাম। সহকারী প্রকৌশলী এম রিয়াসাদ ইসলাম , প্রধান বুকিং সহকারি আব্দুল মোমিন প্রমূখ উপস্থিত ছিলেন।

Leave a reply

Minimum length: 20 characters ::