সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অর্থ আত্মসাতের অভিযোগ, মাদ্রাসা সুপারের অপসারণ দাবি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অর্থ আত্মসাতের অভিযোগ, মাদ্রাসা সুপারের অপসারণ দাবি

শেখ মাহবুব, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:::সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আলহাজ্ব আহমদ আলী দাখিল মাদ্রাসা’র সুপার সেফাত উল্লাহ’র বিরুদ্ধে অসদাচরণ, নানা দুর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগ এনে তার অপসারণ দাবিতে মানববন্ধন করেছেন শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ ও স্থানীয় এলাকাবাসী।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে রামকৃষ্ণপুর ইউনিয়নের দবিরগঞ্জ আলহাজ্ব আহমদ আলী দাখিল মাদ্রাসা হল রুমে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল ও মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীরা।

অনিয়ম ও বিভিন্ন অপকর্মের বিরুদ্ধে বিক্ষোভ মানববন্ধন শেষে বক্তব্য রাখেন শিক্ষার্থী হাসান মতিউর,ইকবাল,মিম।
এসময় বক্তরা বলেন,আমরা গত ২৮ আগষ্ট থেকে বিক্ষোভ মিছিল করে আসছি। বিভিন্ন দপ্তরের অভিযোগ দিয়েছি।মানববন্ধন করেছি।তাতেও যখন কাজ হচ্ছে না তার কারনেই আজ আমরা অভিভাবক ও এলাকাসী স্থানীয়দের সহযোগিতায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করছি। আমাদের দাবী না মানা পর্যন্ত আমাদের এই কর্মসূচি চলবে।

স্থানীয় বীর মুক্তিযোদ্ধা খোন্দকার তৌহিদুর রহমান মানববন্ধনে বলেন,
মাদরাসা সুপার সেফাত উল্লাহ অসদাচরণ,দুর্নীতি ও নিয়োগ বাণিজ্য,বাজারের মার্কেট ভাড়ার টাকা,পুকুর লিজের টাকা আত্মসাৎ করেছেন। তিনি ৫০ লাখ ২৭ হাজার টাকা হিসাব না দিয়ে আত্মসাত করেছে। অভিভাবক ও শিক্ষার্থীদের সঙ্গে অসদাচরণসহ মেয়াদ উত্তীর্ণ ম্যানেজিং কমিটিতে অযোগ্য লোকজন দিয়ে মাদ্রাসা পরিচালনা করছেন। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর সুপারের বিরুদ্ধে অভিযোগও করেছেন শিক্ষার্থী ও এলাকাবাসী।এখন এলাকাবাসী এসবের জবাব চাইলে তা না দিয়ে সুপার পালিয়ে বেড়াচ্ছেন। যে কারণে মাদ্রাসায় বর্তমানে অচলাবস্থা সৃষ্ঠি হয়েছে।তারা অতিদ্রুত সুপারের অপসারণ দাবি করেন।

এদিকে এ বিষয়ে জানতে মাদ্রাসায় গিয়ে সুপার সেফাত উল্লাহকে পাওয়া যায়নি। জানা যায়, তিনি পালিয়ে বেড়াচ্ছেন।

Leave a reply

Minimum length: 20 characters ::