দুদিনের মাথায় পদত্যাগ করলেন কক্সবাজার সিটি কলেজের এডহক কমিটির বিদ্যোৎসাহী সদস্য

দুদিনের মাথায় পদত্যাগ করলেন কক্সবাজার সিটি কলেজের এডহক কমিটির বিদ্যোৎসাহী সদস্য

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার::দুই দিনের মাথায় কক্সবাজার সিটি কলেজ গভর্নিং বডির এডহক কমিটির বিদ্যোৎসাহী সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন কামরুল আহসান।গতকাল ২৭ সেপ্টেম্বর ( শুক্রবার) তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর বরাবর একটি পদত্যাগপত্র জমা দেন।

পদত্যাগপত্রে কামরুল আহসান উল্লেখ করেন, আমি নিম্নস্বাক্ষরকারী, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সূত্রোক্ত পত্রের মাধ্যমে কক্সবাজার সিটি কলেজের গভর্নিং বডির এডহক কমিটির বিদ্যোৎসাহী সদস্য হিসেবে মনোনীত হয়েছি। আমাকে এমন একটি মর্যাদাপূর্ণ দায়িত্ব প্রদানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। কিন্তু পরিতাপের বিষয় হলো, ব্যক্তিগত কারণে আমি এই দায়িত্ব পালনে অপারগতা প্রকাশ করছি।
অতএব, আমাকে কক্সবাজার সিটি কলেজের গভর্নিং বডির এডহক কমিটির বিদ্যোৎসাহী সদস্য পদ থেকে অব্যাহতি প্রদানের জন্য বিনীত আবেদন জানাচ্ছি।”

এই বিষয়ে জানতে কামরুল আহসানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি প্রতিবেদককে জানান, “ব্যক্তিগত কাজ এবং উক্ত পদে সময় ব্যয় করার মতো যথেষ্ট সময় আমার হাতে নেই। এ কারণেই আমি পদত্যাগ করেছি।”

উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত কলেজ পরিদর্শক মোঃ আব্দুল হাই সিদ্দিক স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে মোহাম্মদ জসিম উদ্দিনকে সভাপতি এবং কামরুল আহসানকে বিদ্যোৎসাহী সদস্য করে মোট পাঁচজন বিশিষ্ট একটি এডহক কমিটি ঘোষণা করে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

Leave a reply

Minimum length: 20 characters ::