সীতাকুণ্ডে রাস্তা পার হওয়ার সময় একইস্থানে দুইজন নিহত

সীতাকুণ্ডে রাস্তা পার হওয়ার সময় একইস্থানে দুইজন নিহত

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি: সীতাকুণ্ডের পাক্কা মসজিদ এলাকায় সড়ক দুর্ঘটনায় মোঃ জসিম উদ্দিন (৩৮) এবং মোঃ মিজানুর রহমান (৬০) নামে দুইজন নিহত হয়েছে।বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাত আটটার সময় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের পাক্কা মসজিদ এলাকার কেডিএস লজিস্টিক এর সামনে মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত জসিমের বাড়ি খুলনা জেলায় এবং মিজানুর রহমান সোনাইছড়ি ইউনিয়নের পাক্কা মসজিদ এলাকার আম্বিয়া বাড়ির নুরুল আমিন প্রকাশ ভোছন এর ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাজায়, রাত আটটার দিকে রাস্তা পার হওয়ার সময় চট্টগ্রামমূখী অজ্ঞাত একটি ট্রাক চাপা দিলে মোঃ জসিম উদ্দিন ঘটনাস্থলে নিহত হন। নিহত জসিম একজন সিএন্ডএফ কর্মকর্তা। তার বাড়ি খুলনা হলেও তিনি চাকরির সুবাধে দীর্ঘদিন নগরীর হালিশহর এলাকায় বসবাস করতেন। অপরদিকে একই সময়ে রাস্তা পার হওয়ার সময় একইস্থানে মাইক্রোবাসের ধাক্কায় মোঃ মিজানুর রহমান নামে এক ব্যক্তি নিহত হন। তিনি কেডিএস লজিস্টিকে সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, ডিউটি শেষ করে বাড়ি যাওয়ার সময় মহাসড়ক পার হতে গিয়ে একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ১০টার দিকে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নিহত মিজানের স্ত্রী ঝর্না আক্তার।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন ঘোষ বিষয়টি নিশ্চিত করে বলেন, মহাসড়ক পার হওয়ার সময় এক পথচারী ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। একজন মারা যাওয়ার বিষয়টি অবগত হয়েছি। ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

Leave a reply

Minimum length: 20 characters ::