অবৈধভাবে ভারতে প্রবেশকালে ৩ বাংলাদেশি আটক 

অবৈধভাবে ভারতে প্রবেশকালে ৩ বাংলাদেশি আটক 
শহীদুজ্জামান শিমুল, সাতক্ষীরা : অ‌বৈধভা‌বে ভার‌তে প্রবেশকালে সাতক্ষীরা সীমান্ত থে‌কে তিন বাংলা‌দে‌শি নাগ‌রি‌ককে আটক ক‌রে‌ছে বি‌জি‌বি।সোমবার (২৩ সে‌প্টেম্বর) মধ্যরা‌তে সীমা‌ন্তের কা‌লিয়ানী এলাকা থে‌কে তা‌দের আটক করা হয়।
আটককৃতরা হ‌লেন, ‌ আশাশু‌নি উপ‌জেলার কামালকা‌টি গ্রা‌মের উদয় কান্তি বাহারের ছে‌লে উৎসব নারায়ন বাহার (২৭), অরবিন্দু বাছাড়ের ছে‌লে শুভ বাহার (২৪) ও গণেশ চন্দ্র মন্ডলের ছে‌লে উত্তম মন্ডল (২০)।আটককৃত‌দের ব্যাগ তল্লাশী করে ০১টি ল্যাপটপ ও ০৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে ।
এ‌দের ম‌ধ্যে উৎসব নারায়ন বাহার এর শ্বশুর বাড়ি ভার‌তের ২৪ পরগণার পাচুরিয়া গ্রা‌মে। বর্তমানে তার স্ত্রী ভারতে অবস্থান করছে।
‌বি‌জি‌বি জানায়, ‌গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে সীমা‌ন্তের কালিয়ানী মন্ডলপাড়া থে‌কে ভার‌তে যাওয়ার সয়ম  তিন বাংলা‌দে‌শি নাগ‌রি‌ককে আটক করা হ‌য়ে‌ছে।
জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, ভারতে চাকুরীর উদ্দেশ্যে তারা ভারতীয় পাচারকারী শুধয় বাসক (৪৫) এর মাধ্যমে ভারতে প্র‌বে‌শের চেষ্টা কর‌ছিলেন।‌বি‌জি‌বির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়‌নের অ‌ধিনায়ক লে. কর্নেল মো. আশরাফুল হক জানান, অবৈধভাবে ভারতে প্রবেশের দায়ে আটক তিনজন‌কে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হ‌য়ে‌ছে।
এ‌দি‌কে, সাতক্ষীরার কলা‌রোয়ার চান্দু‌ড়িয়া সীমান্তে বি‌জিবি সদস্যরা পৃথক অ‌ভিযান চা‌লি‌য়ে ১৯৯ বোতল ফেন‌সি‌ডিল উদ্ধার ক‌রে‌ছে।

Leave a reply

Minimum length: 20 characters ::