আজ ২২ সেপ্টেম্বর স্বর্গীয় পরিমল চন্দ্র সাহার চতুর্থ মৃত্যুবার্ষিকী  

আজ ২২ সেপ্টেম্বর স্বর্গীয় পরিমল চন্দ্র সাহার চতুর্থ মৃত্যুবার্ষিকী  
মাদারীপুর জেলা প্রতিনিধি : শিবচর প্রেসক্লাব এক অংশের সাবেক আহ্বায়ক, জাতীয় দৈনিক ইত্তেফাক, দৈনিক সমাচার ও
বাংলাদেশে প্রথম AI প্রযুক্তির UHD স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এস এর সিনিয়র সাংবাদিক প্রণব কুমার সাহা অপূর্ব’র পিতা স্বর্গীয় পরিমল চন্দ্র সাহার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ ২২ সেপ্টেম্বর রবিবার । এ উপলক্ষে শিবচর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডে তার নিজ বাসায় একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
জানা যায়, স্বর্গীয় পরিমল চন্দ্র সাহা গত ২২ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার সকাল ৮টার দিকে শিবচর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড গুয়াতলা বাহেরচর বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যায়। তাৎক্ষণিক শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে দুপুর ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত গ্রামের বাড়ি ফরিদপুরের মুনসুরাবাদ শ্মশানে তার সৎকার সমাপ্ত করা হয়। স্বর্গীয় পরিমল চন্দ্র সাহা শিবচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসে দীর্ঘদিন কানুনগো হিসাবে কর্মরত থেকে অবসরে যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, চার মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে যান।
উল্লেখ্য, মাদারীপুর জেলা ও উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক প্রণব কুমার সাহা অপূর্র’র পিতা স্বর্গীয় পরিমল চন্দ্র সাহার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার আত্মার শান্তি কামনা করেছিলেন সাবেক এমপি, সাবেক জেলা প্রশাসক, সাবেক পুলিশ সুপার, সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), বিভিন্ন সরকারী- বেসরকারী কর্মকর্তা ছাড়াও দৈনিক ইত্তেফাক, চ্যানেল এস ও
দৈনিক সমাচার পরিবারসহ জেলা-উপজেলার সাংবাদিকরা।

Leave a reply

Minimum length: 20 characters ::