বাঁচতে চায় নোবিপ্রবি শিক্ষার্থী ওমর ফারুক

বাঁচতে চায় নোবিপ্রবি শিক্ষার্থী ওমর ফারুক

নোবিপ্রবি প্রতিনিধি ::নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ফার্মেসী বিভাগের শিক্ষার্থী ওমর ফারুক (২০২১-২২) বাচতে চায়। মেধাবী শিক্ষার্থী ওমর ফারুক কোলন ক্যান্সার (গ্রেড-৩) এ আক্রান্ত হয়ে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার বাসা কক্সবাজার জেলার অন্তর্গত ঈদগা উপজেলায়।

ইতিমধ্যে ক্যান্সার চিকিৎসার জন্য তাকে ৫টি কেমোথেরাপি দেওয়া হয়েছে। প্রতিবার ২.৫ থেকে ৩ লক্ষ টাকা পর্যন্ত খরচ যায় সার্জারী সহ আনুষঙ্গিক সবকিছুতে। এমতাবস্থায় তাকে নিয়ে চিন্তিত তার পরিবার এবং বিভাগের সিনিয়র-সহপাঠীরা। বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী সবাই আবার সেই ওমর ফারুককে বিভাগে দেখতে চায়।

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন ও বিভাগ অর্থ সংগ্রহ করেছে ওমর ফারুকের চিকিৎসার জন্য। তবে এ অর্থ তার চিকিৎসার জন্য যথেষ্ট নয়। কক্সবাজার স্টুডেন্টস এসোসিয়েশন,নোবিপ্রবি ওমর ফারুকের চিকিৎসার জন্য অর্থ সংগ্রহ করছে। আগ্রহীরা এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমানের ইসলামি ব্যাংক একাউন্টে অর্থ সহায়তা করতে পারবেন।

Abdullah Al Numan

A/C: 2050 423 67 00113417

Sonapur Branch, Noakhali

Islami Bank Bangladesh Ltd

বিকাশ: 01887-994460, 01876-356292, 01862-305034

নগদ: 01887-994460, 01876-356292

ইতিপূর্বে, ওমর ফারুককে আর্থিক সহায়তা প্রদান করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। গত ১ অক্টোবর (মঙ্গলবার) নিজ কার্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ ইসমাইল ক্যানসার আক্রান্ত শিক্ষার্থীর চিকিৎসার জন্য দেড় লাখ টাকার একটি চেক হস্তান্তর করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ শফিকুল ইসলামসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ ইসমাইল বলেন, ‘ওমর ফারুক তার চিকিৎসার জন্য প্রশাসনের নিকট আবেদন করে। আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসন তার চিকিৎসায় সহায়তা করার জন্য দেড় লাখ টাকার একটি চেক প্রদান করেছি। ইনশাআল্লাহ, ভবিষ্যতেও বিশ্ববিদ্যালয় প্রশাসন নোবিপ্রবি শিক্ষার্থীদের বিপদকালে পাশে থাকার চেষ্টা করবে।

Leave a reply

Minimum length: 20 characters ::