খালেদা জিয়ার গাড়িবহরে হামলা: মোশাররফসহ ৯২ জনের নামে মামলা

খালেদা জিয়ার গাড়িবহরে হামলা: মোশাররফসহ ৯২ জনের নামে মামলা

নিউজ ডেস্ক:::: চট্টগ্রামের মীরসরাইয়ে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনসহ ৯২ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

শনিবার (১৮ অক্টোবর) রাতে জোরারগঞ্জ থানায় মামলাটি করেছেন বারইয়ারহাট পৌর বিএনপির আহ্বায়ক দিদারুল আলম মিয়াজী।

মামলায় ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ছাড়াও তার ছেলে সাবেক সংসদ সদস্য মাহবুব রহমান রুহেল, সাবেক উপজেলা চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, বারইয়ারহাট পৌরসভার সাবেক মেয়র রেজাউল করিম খোকনসহ ৪২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয়ের আরো ৪০ থেকে ৫০ জনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ২০১৭ সালের ২৮ অক্টোবর বেগম খালেদা জিয়া গাড়িবহর নিয়ে কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পথে সকাল ১০টায় বারইয়ারহাট খান সিটি সেন্টারের সামনে সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং তার ছেলে মাহবুব রহমান রুহেলের নির্দেশে হামলা ও ভাঙচুর করা হয়। এ সময় খালেদা জিয়াকে স্বাগত জানতে উপস্থিত হওয়া বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা করে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসীরা। সেখান থেকে গাড়িবহর যাত্রা শুরু করে বারইয়ারহাট রোজিনা হোটেলের সামনে গেলে পুনরায় হামলা করেন আসামিরা। এতে প্রায় সাড়ে চার লাখ টাকার ক্ষতি হয়। এছাড়া তখন বিএনপি নেতাকর্মী-সমর্থকদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়।

জোরারগঞ্জ থানার ওসি এটিএম শিফাতুল মাজদার বলেন, ৪২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয়ের আরো ৪০ থেকে ৫০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::