নরসিংদীতে হাত-পা বেঁধে সাংবাদিকের মোটরসাইকেল ও মোবাইল ছিনতাই

নরসিংদীতে হাত-পা বেঁধে সাংবাদিকের মোটরসাইকেল ও মোবাইল ছিনতাই
আশিকুর রহমান : নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কে আর এ লায়ন সরকার নামে এক সাংবাদিকে অস্ত্র ঠেকিয়ে ও হাত-পা বেঁধে মোটরসাইকেল, মোবাইল ফোন ও নগদ টাকা দুর্বৃত্তরা ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৭সেপ্টেম্বর) দিবাগত রাত ১টায়  রায়পুর উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের ১০নং ব্রিজ সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে বলে জানান যায়। তিনি দৈনিক ঘোষণা পত্রিকার জেলা প্রতিনিধি এবং রাজধানী টিভির স্টাফ রিপোর্টার।
ভুক্তভোগী সাংবাদিক আর এ লায়ন সরকার বলেন, রাত ১টার দিকে আমার নিজ মোটরসাইকেলে যোগে রোগীর জন্য ঔষধ নিয়ে নরসিংদী থেকে রায়পুরার আদিয়াবাদে যাচ্ছিলাম। আমিরগঞ্জের ১০নং ব্রিজ পৌঁছালে আগে থেকে উৎপেতে থাকা দুর্বৃত্তরা ব্যারিকেড দিয়ে পথ রোধ করে। পরে তারা আমাকে অস্ত্র ঠেকিয়ে আমার মোটরসাইকেল, মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে সড়কের পাশে ঝোপে মধ্যে হাত-পা ও মুখ বেঁধে ফেলে রাখে চলে যায়। পরে আমি নিজ চেষ্টায় আধ ঘণ্টা পর হাত-পায়ের বাঁধন খুলে স্থানীয়দের সহায়তায় বাড়িতে ফিরে আসি। এ ঘটনায় খবর পেয়ে শনিবার (০৮ সেপ্টেম্বর) রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাফায়েত হুসেন, ফাঁড়ির ইনচার্জ আমিরুল সংগীয় ফোঁস নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে রায়পুরা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।
রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাফায়েত হোসেন বলেন, ‘ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চলছে। দ্রুত অপরাধীদের ধরতে পুলিশী অভিযান চলছে।

Leave a reply

Minimum length: 20 characters ::