ওমানের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ওমানের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
স্পোর্টস ডেস্ক : স্কটল্যান্ডের কাছে লজ্জাজনক পরাজয় দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু করেছে বাংলাদেশ। ওমানের বিপক্ষে ম্যাচটির সমীকরণ তাই এমন যে, হারলেই বাদ।আজ স্বাগতিক দলের বিপক্ষে টিকে থাকার এই লড়াইয়ে টসে জিতে শুরুতে ব্যাটিং বেছে নিয়েছেন টাইগার দলপতি মাহমুদউল্লাহ রিয়াদ।মাসকটের আল আমেরাত ক্রিকেট গ্রাউন্ডে মঙ্গলবার টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বের গ্রুপ ‘বি’-তে নিজেদের দ্বিতীয় ম্যাচে স্বাগতিকদের মুখোমুখি হয়েছে বাংলাদেশ।এরইমধ্যে বাংলাদেশ ও পাপুয়া নিউগিনিকে হারিয়ে গ্রুপ ‘বি’ থেকে সুপার টুয়েলভ প্রায় নিশ্চিত করে ফেলেছে স্কটল্যান্ড। আজ ওমান জিতলে বাংলাদেশকেও বাদ পড়তে হবে। আর টাইগাররা যদি জিতেও যায়, তারপরও তিন দলেরই পয়েন্ট সমান হবে। সেক্ষেত্রে মাহমুদউল্লাহদের সামনে এখন বড় ব্যবধানে জেতা ছাড়া উপায় নেই।ওমান ম্যাচে একটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে টাইগাররা। সৌম্য সরকারের জায়গায় একাদশে ঢুকেছেন মোহাম্মদ নাঈম শেখ।
বাংলাদেশের একাদশ: নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

ওমানের একাদশ: ওমান: আকিব ইলিয়াস, জতিন্দর সিং, খাওয়ার আলী, জিসান মাকসুদ, কেশ্যাপ প্রজাপতি, নাসিম খুশি, আয়ান খান, সন্দিপ গৌদ, কলিমুল্লাহ, ফয়েজ বাট ও বিল্লাল খান।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে বিদ্যুৎ স্পর্শ হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

মাদারীপুরে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের (Stakeholders) অংশগ্রহণে মতবিনিময় সভা